The news is by your side.

আমি মুসলিম,যশ হিন্দু,ছেলে হবে সেক্যুলার: নুসরত জাহান

0 36

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। মা হওয়ার প্রায় মাস দেড়েকের মধ্যেই শ্যুটিংয়ে ফিরেছেন নুসরত জাহান। চলতি মাসেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘স্বস্তিক সংকেত’। এবার কি বলিউডের কথা ভাবছেন তিনি।

এই প্রশ্নের উত্তরে নুসরত বলেন, “এই মুহূর্তে কোনও পরিকল্পনা নেই। OTT প্ল্যাটফর্মগুলি আমাদের সকলকে মিশ্র কাজ করার সুযোগ করে দিয়েছে। এখন যেমন, টলিউড এবং বলিউডের মধ্যে তেমন কোনও বিভাজন নেই। অফার ছিল, কিন্তু এই মুহুর্তে, আমার কাছে অনেক বেশি কাজ  আছে। একটু ধীর গতিতে এগোতে চাই। কারণ এটা আমার জন্য সম্পূর্ণ নতুন।”

যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নেটমাধ্যম থেকে শুরু করে রাজনৈতিক মহলে কম জল্পনা হয়নি। এ প্রসঙ্গে তারকা-সাংসদ বলেন, “আমি জানি না কেন মানুষ গোটা বিয়ের বিষয়টি নিয়ে এত বিরক্ত ছিল। আমার থেকে কী আশা করে সকলে?

যদি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা না বলতে পছন্দ করি, তবে এটি আমার পছন্দ, তাই না?  আমি মনে করি যে, দু’জন বিবাহিতর এটা ব্যক্তিগত বিষয়। তাঁরা যদি সুখী সুখী হয়, তাহলে এর বেশি আর কী চাই?”

যশ দাশগুপ্ত হিন্দু ধর্মাবলম্বী, অন্যদিকে নুসরত মুসলমান। তাহলে ঈশান কোন ধর্ম মেনে বড় হবে? নুসরতের স্পষ্ট উত্তর, ” ভাল মানুষের মতো। একজন ভাল মানুষ হিসাবেই আমাদের সকলের বড় হওয়া উচিত। আমি একজন মুসলিম, আর যশ হিন্দু। আমাদের ছেলে উভয় ধর্মের ভাল দিকটা জানবে। সে মানবতার সেবা করবে।”

Leave A Reply

Your email address will not be published.