The news is by your side.

অভিনয় দিয়ে টিকে থাকব, নগ্ন হতে পারব না: তামান্না

0 187

 

অক্ষয় কুমারের বিপরীতে ‘হিম্মতওয়ালা’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তামান্না, ২০০৬-এ তেলুগু ছবি ‘দেবাদাসু’-র জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান। তমান্না বলেন, সিনেমা জগতে প্রবেশের জন্য তিনি প্রচুর পরিশ্রম করেছেন।

তিনি যতটা না আশা করেছিলেন, তার থেকেও বেশি ভালোবাসা পেয়েছেন মানুষের থেকে। তাঁর মত, কেউ যদি পরিশ্রমী, গুণী ও কাজের প্রতি ডেডিকেটেড হন, তা হলে যে কোনও পরিস্থিতিতেই তিনি টিঁকে থাকতে পারবেন।

তামান্না ভাটিয়া, একের পর এক ছবি বর্তমানে তাঁর হাতে। তবে ছবি করতে গিয়ে নিজের মতের বিরুদ্ধে কোনও কাজ তিনি করতে নারাজ। ঝড়ের গতিতে ভাইরাল হয় তামান্নার এই কাণ্ড।

ক্যামেরায় প্রায় নগ্ন লুক, নির্ধারিত পোশাক পরবেন না তামান্না, বচসায় স্থগিত ছবির শুটিং। বলিউডের জনপ্রিয় ছবি কুইন-এর দক্ষিণী রিমেক করছেন তামান্না ভাটিয়ায়। এই ছবির ক্ষেত্রে কঙ্গনার চরিত্রে দেখা যাবে তাঁকে।

চলছিল পুরো দমে শুটিং। তামান্নাকে একটি পোশাক দেওয়া হয়, স্কিন রঙের, স্কিন ফিট। তবে এই পোশাক পরে শুটিং করতে আপত্তি জানাননি তিনি। পুরো শটটা নেওয়া হয়ে গেলে মনিটরে এসে সবটা দেখেন তামান্না।

তখনই তাঁর চোখে বিষয়টা ভীষণ খারাপ লাগে। তামান্না জানান, এই শর্ট তিনি ছবিতে রাখতে চান না। তাঁকে যেন অন্য পোশাক দেওয়া হয়। তিনি সেটা পরে রিটেক করতে চান। পরিচালক তা করতে নারাজ।

Leave A Reply

Your email address will not be published.