The news is by your side.

আওয়ামী লীগের সর্বনাশ করার জন্য আওয়ামী লীগই যথেষ্ট: কাদের সিদ্দিকী

0 78

 

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, আওয়ামী লীগের সর্বনাশ করার জন্য আর কোনো দলের দরকার নাই–আওয়ামী লীগই যথেষ্ট।
শুক্রবার গাজীপুর মহানগরীর বঙ্গতাজ অডিটোরিয়ামে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে কাদের সিদ্দিকী বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আজমতকে হারানো দরকার ছিল। তাই আওয়ামী লীগের লোকেরাই জাহাঙ্গীরের মায়ের পক্ষের লোকের চেয়ে অনেক বেশি কান্নাকাটি করেছে।
কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বলেন, আগামী পাঁচ বছর এ সিটি চালাতে গিয়ে গাজীপুর সিটি করপোরেশনের নানা রকমের অসুবিধা হবে। কারণ একটা পদে তো দুইটা মানুষ বসতে পারে না। একটা পদের জন্য একটাই নেতা থাকেন, একজনই কর্তা থাকেন।
কিন্তু গাজীপুরে জাহাঙ্গীর এবং তার মায়ের সমান সমান কর্তৃত্ব, নেতৃত্ব নিয়ে গাজীপুর সিটি করপোরেশন চালাবেন। গাজীপুরের মানুষ এক বছরের মধ্যে এর ফল দেখতে পাবে বলে তিনি মন্তব্য করেন।
কাদের সিদ্দিকী বলেন, দেশে আমেরিকার ভিসা নীতি নিয়ে নানা কথা চলছে। বিএনপি বলছে- এটা সরকারকে চাপে ফেলার জন্য আমেরিকা ভিসার রেসট্রিকশনটা দিয়েছে, যে নির্বাচনে বাধার সৃষ্টি করবে আমেরিকা তাকে ভিসা দেবে না। বিএনপি বলছে- এটা আওয়ামী লীগের ক্ষতি। আওয়ামী লীগ বলছে- বিএনপিকে সোজা করার জন্য আমেরিকা ভিসা রেসট্রিকশন দিয়েছে।
কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বলেন, কেউ একবারও ভাবে না, এটা আওয়ামী লীগ বিএনপির ক্ষতি নয়, ক্ষতি হচ্ছে বাংলাদেশের, ক্ষতি হচ্ছে বাঙালির, ক্ষতি হচ্ছে আমাদের জাতির। এতে আমাদের সম্মান নষ্ট হচ্ছে- এটা কেউ চিন্তা করে না।
বীর মুক্তিযোদ্ধা কাদের সিদ্দিকী বলেন, আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম বাঙালির অধিকার আদায়ের জন্য, মানুষের অধিকার আদায়ের জন্য। কিন্তু আজকে সেই মানুষের কোনো অধিকার নেই। ২২ পরিবারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা সংগ্রাম করে ২২ হাজার অথবা ২২ লাখ ধনী মানুষের হাতে দেশটাকে দিয়ে দিয়েছি। এর কোনো প্রতিকার নেই।

 

Leave A Reply

Your email address will not be published.