The news is by your side.

সাজিদ একজন ‘যৌন শিকারি’ : শারলিন চোপড়া

0 160

বিগ বস বিতর্কে যোগ দিলেন আরো এক অভিনেত্রী। বলিউডের গ্ল্যামার গার্ল শারলিন চোপড়া এবার মুখ খুললেন বিগ বসে বিতর্কিত পরিচালক সাজিদের প্রবেশ প্রসঙ্গে। সেই সঙ্গে সালমান খান ও কালারস টিভির দিকে প্রশ্নও ছুড়ে দিলেন তিনি।

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন এমন নারীদের মধ্যে শারলিন চোপড়াও একজন।

চলচ্চিত্র নির্মাতাকে জনপ্রিয় রিয়ালিটি টিভি শো’তে অংশ নেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য সালমান খান এবং বিগ বস নির্মাতাদের প্রশ্ন করেছেন তিনি। শারলিন সাজিদকে একজন অভ্যাসগত শ্লীলতাহানিকারী এবং একজন যৌন শিকারি বলে অভিহিত করেছেন এবং প্রশ্ন করেছেন যে বিগ বস হাউস কি এমন একটি জায়গা, যেখানে এ ধরনের লোকেরা আশ্রয় পেতে পারে?

১ অক্টোবর শোটির প্রিমিয়ারে সাজিদ খানকে বিগ বস সিজন ১৬-এর প্রতিযোগী হিসেবে ঘোষণা করার পর থেকে বেশ কয়েকজন তারকা তাঁর বিরুদ্ধে আপত্তি জানিয়েছেন। শারলিন চোপড়াও সাজিদের অংশগ্রহণের বিরোধিতা করেছেন এবং একটি টুইটে অভিযোগ করেছেন যে তিনিও তাঁর শিকারদের মধ্যে একজন।

টুইটারে একটি নিবন্ধ শেয়ার করে সালমান খানকে বিষয়টিতে অবস্থান নেওয়ার দাবি করে শারলিন টুইট করে লিখেছেন, ‘সাজিদ আমার দিকে তাঁর গোপনাঙ্গ বাড়িয়ে দিয়েছিলেন এবং আমাকে শূন্য থেকে দশ স্কেলে সেটিকে রেটিং দিতে বলেছিলেন। আমি বিগ বসের ঘরে প্রবেশ করতে চাই। সবার সামনে তাকে রেটিং দিতে চাই। একজন ভুক্তভোগী তাঁর সঙ্গে খারাপ আচরণকারীর সঙ্গে কিভাবে আচরণ করে তা ভারতকে দেখতে দিন আপনারা!’ এরপর সালমান খানকে ট্যাগ করে তিনি দাবি জানান, ‘দয়া করে অবস্থান নিন। ’

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.