The news is by your side.

৮৩ বছরে বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো

0 114

বয়স ৮৩। এর মাঝেই নতুন খবর শোনালেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। বছর ২৯-এর প্রেমিকা নূর আলফাল্লাহর সন্তানের বাবা হতে চলেছেন তিনি। গত বছর নিজের ৮২তম জন্মদিনে প্রথম বার নূরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় তাঁকে। বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন অভিনেতা।

গত বছর অভিনেতা জন্মদিনের দিন এক রেস্তরাঁয় বন্ধু বান্ধবদের সঙ্গে দেখা যায় নূর ও আলকে। বয়সের তফাত ৫৪ হলেও প্রেমে খামতি নেই এই যুগলের। আজকাল নাকি নূরকে কথায় কথায় চোখে হারাচ্ছেন আল।

অতিমারির সময় থেকেই নাকি তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করছেন। কোভিড আবহে তাঁরা একসঙ্গে থাকছিলেন বলেও শোনা গিয়েছে। নূর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তাঁর বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।

চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএলএ স্কুল অব ফিল্ম অ্যান্ড টেলিভিশনে পড়াশোনা করেছেন। তবে অভিনেতার এই বান্ধবীর ষাটর্ধ্বোদের সঙ্গে প্রেম করার ‘সুনাম’ রয়েছে।

যদিও তাতে খুব বেশি কান দিতে নারাজ এই কন্যে। তবে আল পাচিনোর এর আগে আরও তিন সন্তান রয়েছে। নূরের যে সন্তান পৃথিবীতে আসতে চলেছে সে দিক থেকে দেখতে চতুর্থ বার পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন অভিনেতা।

 

 

Leave A Reply

Your email address will not be published.