The news is by your side.

৩৫ বছর ইন্ডাস্ট্রিতে থাকার পর এখনও ডেবিউ করছি! মাধুরী দীক্ষিত

0 164

‘ফেম গেম’ সিরিজ়ে মাধুরী দীক্ষিত অভিনয় করেছেন এমন একটি চরিত্রে, যে নিজেও একসময়ের সুপারস্টার। তখনকার সময়, এখনকার সময়, সবকিছু নিয়েই খোলামেলা আড্ডায় মাধুরী দীক্ষিত।

এত বছরের অভিজ্ঞতার পর একটা প্ল্যাটফর্মে ‘ডেবিউ’ করার অভিজ্ঞতাটা কেমন লাগছে?

খুব মজার বিষয় জানেন। ৩৫ বছর ইন্ডাস্ট্রিতে থাকার পর এখনও ডেবিউ করছি। এর আগে যখন একটি রিয়্যালিটি শো-তে বিচারক হয়েছিলাম, তখন বলা হত, টেলিভিশন ডেবিউ। এটাই বোধহয় আমাদের পেশার মজা। এতরকম প্ল্যাটফর্ম রয়েছে যে প্রত্যেকবার নতুন কিছু করলে সেটাকে ডেবিউ বলা যেতেই পারে। এর মধ্যে একটা শিশুসুলভ ব্যাপার আছে কিন্তু।

আর কামব্যাক? অনেকবার তো আপনার কামব্যাকও হল!

এটা যে কী বিরক্তিকর কথা কী বলব। অভিনেত্রীরা একটু বিরতি নিতেও পারবে না। তা হলেই ধরে নেওয়া হবে যে তারা আর ইন্ডাস্ট্রির অংশ নয়। তারা আবার কাজ শুরু করা মানেই ‘কামব্যাক’। আমি লোককে বলে-বলে ক্লান্ত যে, আমি তো কোথাও যাইনি! কীসের কামব্যাক! আমি বিয়ের পর কিছুবছর আমেরিকায় ছিলাম। ব্যস এটুকুই! তারপর যখন ‘আজা নাচলে’ করলাম, শুনলাম কামব্যাক করছি। আবার যখন ‘গুলাব গ্যাং’ করলাম, লোকে বলল, এটাও কামব্যাক! এখন এই ‘ফেম গেম’ সিরিজ়ের ক্ষেত্রেও শুনতে হচ্ছে। আর কতবার যে কামব্যাক করব!

শুধু বিরতি নয়, কয়েকটা ছবি ভাল ব্যবসা করতে ব্যর্থ হলে, তারপর একটি হিট ছবিকেও কামব্যাক বলা হয়…

একদম ঠিক বলেছেন। এই যেমন ‘ফেম গেম’ সিরিজ়ে আমার চরিত্রটি বেশ কয়েকটি ছবিতে হয়তো সাফল্য পায়নি, কিন্তু সে সুপারস্টার। তো একটি বড় বাজেটের ছবিতে সে কাজ করছে মানে সেটাই তার কামব্যাক। না হলে ধরে নেওয়া হবে যে তার বয়স হয়ে গিয়েছে, এবার আর সে রোল পাবে না।

‘ফেম গেম’-এর চরিত্রটাকে যে অনেকে আপনার রিয়েল লাইফ বলে মন্তব্য করছেন, সেটা নিয়ে আপনার কী মত?

একেবারেই ভুল কথা। একটা ছবি আমি করেছিলাম, নাম ‘ধারাভি’, সেখানে ওম পুরীর স্বপ্নে আমি দেখা দিতাম। সেখানে আমি মাধুরী দীক্ষিত হয়েই পরদায় এসেছিলাম। কিন্তু এই সিরিজ়ে আমি অনামিকা। তার ব্যক্তিত্ব বা ব্যক্তিগত জীবনের সঙ্গে আমার জীবনের কোনও মিলই নেই! একটাই মিল, যে আমরা প্রায় সমবয়সী এবং আমরা সুপারস্টারডম দেখেছি। এটা নেহাতই একটা চরিত্র।

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.