The news is by your side.

ধর্ষণের দৃশ্যে আপত্তি নেই:  রবীনা টন্ডন

0 109

স্নানপোশাকে কখনও দেখা যায়নি তাঁকে। পর্দায় কখনও চুম্বন করেনি।  তবে পর্দায় ধর্ষণের দৃশ্যে অভিনয়ে আপত্তি ছিল না রবীনার।  ছিল বেশ কিছু শর্ত।

পদ্মশ্রীর সম্মান পেয়েছেন রবীনা টন্ডন। ‘টিপ টিপ বরসা পানি’ গানে রবীনার নাচ এখনও ঢেউ তোলে পুরুষহৃদয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর কেরিয়ারের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে খোলামেলা আড্ডায় মাতলেন অভিনেত্রী। অন্য অভিনেত্রীদের মতো কখনওই ছিপছিপে চেহারা ছিল না রবীনার। যার কারণে বিভিন্ন সময় কটূক্তি শুনতে হয়েছে।

এমনকি, ‘বডি শেমিং’-এর  শিকার হতে হয়েছে তাঁকে। তিনি এ-ও জানান, মহিলারাই মহিলাদের শত্রু। ওই সাক্ষাৎকারেই অভিনেত্রী তাঁর ‘ওয়ার্ক পলিসি’ নামে সোজাসাপটা উত্তর দিয়েছেন।

নিজেই জানান সেই তিনিই বলিউডের একমাত্র অভিনেত্রী যার সঙ্গে কাজ করতে গেল শর্ত মানতে হত। রবীনার কথায়, ‘‘আমি পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই, এমনকি, স্বল্প স্নানপোশাকও পরিনি। ধর্ষণের দৃশ্যে অভিনয় করেছি এক বার অথবা দু’বার।  শর্ত থাকত, অভিনয় করতে পারি তবে আমার পোশাক ছেঁড়া হচ্ছে দেখানো যাবে না।’’

যার ফলে বহু হিট ছবি থেকে বাদও পড়েছেন জানালেন রবীনা। যার মধ্যে অন্যতম ‘ডর’। স্নানপোশাক পরার দৃশ্য থাকায় ফিরিয়ে দেন এই ছবির প্রস্তাব। করিশ্মা কপূর অভিনীত ‘প্রেম কয়েদি’ ছবির প্রস্তাব নাকচ করেছিলেন এই কারণেই।

Leave A Reply

Your email address will not be published.