The news is by your side.

২০২৪-এর শুরুতেই ধাক্কা খেল ‘ফাইটার’ !

0 86

২৫ জানুয়ারি মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দের ছবি ‘ফাইটার’। গত বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল সিদ্ধার্থের ছবি ‘পাঠান’। ২০২৪-এর শুরুতে নিয়ে এলেন ‘ফাইটার’-কে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত সেই ছবি ঝড় তুলেছিল বক্স অফিসে। প্রথম দিনেই ৫০ কোটির বেশি টাকার ব্যবসা করেছিল ‘পাঠান’। এ বারও নায়িকা সেই দীপিকা পাড়ুকোন। পাল্টেছে শুধু নায়ক। এ বার তাঁর বিপরীতে হৃতিক রোশন। ‘ফাইটার’-এর জন্য হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ। তা ছাড়াও, এই প্রথম জুটি হিসাবে কাজ করলেন হৃতিক ও দীপিকার। তবে নতুন এই জুটি বক্স অফিসে ঠিক কতটা সাড়া ফেলল? ‘ফাইটার’ দেখতে হলমুখী হচ্ছেন কি দর্শক?

হৃতিক অভিনীত প্রথম ‘এরিয়াল অ্যাকশন’ ঘরানার ছবি বেশ পছন্দ হয়েছে দর্শক ও অনুরাগীদের। তবে বক্স অফিসে আয়ের নিরিখে ‘পাঠান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’-এর তুলনায় অনেকটা পিছিয়ে এই ছবি। প্রথম দিনে এই ছবির আয় ২২ কোটি টাকা ঘরে তুলেছিল। দ্বিতীয় দিনে আয় বেশ খানিকটা বেড়েছে। ২৬ জানুয়ারির ছুটিটা কাজে লেগেছে এই ছবির। দ্বিতীয় দিনে এই ছবি ঘরে তুলেছে ৩৯ কোটি। দু’‘দিনে এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৬১.৫০ কোটি। সপ্তাহান্তে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে এই ছবি, ধারণা সিনেমা বিশেষজ্ঞদের।

কয়েক দিন আগে সেন্সর বোর্ডের কোপে পড়েছিল যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবি। ছবি থেকে হৃতিক ও দীপিকার একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ আগেই দিয়েছিল সিবিএফসি। শুধু তাই নয়, সংযুক্ত আমিরশাহি ছাড়া পশ্চিম এশিয়ার অন্যান্য দেশে মুক্তির ছাড়পত্র পর্যন্ত পায়নি এই ছবি।

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.