The news is by your side.

হৃতিক-দীপিকার ‘ফাইটার’- ঘনিষ্ঠ দৃশ্য বাদ !

0 175

 

২৫ জানুয়ারি মুক্তি পেল সিদ্ধার্থ পরিচালিত ছবি ‘ফাইটার’। নায়িকার চরিত্রে রয়েছেন দীপিকা। ‘ফাইটার’-এর জন্য হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ। এই প্রথম জুটি হিসাবে কাজ করলেন হৃতিক ও দীপিকা।

হৃতিক অভিনীত প্রথম ‘এরিয়াল অ্যাকশন’ ঘরানার ছবি বেশ পছন্দ হয়েছে দর্শক ও অনুরাগীদের। ছবির অ্যাকশন তো বটেই, হৃতিক ও দীপিকার রোম্যান্সও নাকি বেশ মনে ধরেছে তাঁদের।

প্রথম দিনেই নাকি ৩০ কোটি ঝুলিতে ভরতে চলেছে ‘ফাইটার’। যদিও তাতে ‘পাঠান’, ‘জওয়ান’ তো দূরের কথা, ‘অ্যানিম্যাল’কেও টেক্কা দিতে পারেনি হৃতিক-দীপিকা-সিদ্ধার্থের ছবি।

মুক্তির কয়েক দিন আগে সেন্সর বোর্ডের কোপে পড়েছিল যশরাজ ফিল্মস প্রযোজিত ছবি ‘ফাইটার’।

ছবি থেকে হৃতিক ও দীপিকার একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ আগেই দিয়েছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন তথা সিবিএফসি। শুধু তাই-ই নয়, সংযুক্ত আমিরশাহি ছাড়া পশ্চিম এশিয়ার অন্যান্য দেশে মুক্তির ছাড়পত্র পর্যন্ত পায়নি ‘ফাইটার’।

সিবিএফসির নির্দেশ নিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে পরিচালক বলেন, ‘‘আমার ছবিতে কোনও দৃশ্যই জোর করে ঢোকানো নয়। ছবির গল্পের সঙ্গে সাযুজ্য রেখেই দৃশ্য শুট করা হয়। তবে আমরা এটাও বুঝি যে সেন্সর বোর্ডের কিছু দায়বদ্ধতা ও নিয়মাবলী আছে। আমরা সিবিএফসির নির্দেশ মেনে কিছু দৃশ্যে পরিবর্তন করেছি। তবে আমি নিশ্চিত করে বলতে পারি, তাতে ছবির গল্পের উপর কোনও প্রভাব পড়বে না।’’

সিদ্ধার্থ  জানান, ছবির শেষের দিক থেকে নাকি কিছু দৃশ্য বাদ পড়েছে, ফলে ছবির চিত্রনাট্য কোনও ভাবেই প্রভাবিত হয়নি।

 

Leave A Reply

Your email address will not be published.