The news is by your side.

হাইকমান্ডের নির্দেশে অস্ত্র সংগ্রহ করছে ছাত্রদল: পুলিশ

0 98

 

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নির্দেশে ছাত্রদল নেতা-কর্মীরা অবৈধ অস্ত্রের মজুদ করছে বলে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২০ আগস্ট) সকালে ডিএমপির মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিং নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতির অভিযোগে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ছাত্রদলের ৬ নেতাকে গ্রেপ্তারের বিষয়ে ব্রিফিং তিনি এ কথা বলেন।

গ্রেপ্তার নেতাদের মধ্যে রয়েছেন- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান, ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, অমর একুশে হল শাখা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল রিয়াদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ।

তাদের গ্রেপ্তার সম্পর্কে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে খোন্দকার নুরুন্নবী বলেন, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম লালবাগ থানাধীন বাসা নং- ৩৮/১/এ এর তৃতীয় তলায় বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র ও ৩৬ রাউন্ড গুলিসহ ছয়জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ছাত্রদলের ছয় নেতাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে তিনি জানান, বিএনপির হাইকমান্ডের নির্দেশে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখাসহ অন্যান্য বিশ্ববিদ্যালয় শাখাগুলো রাজপথে শক্তির মহড়া দিতে অস্ত্র সংগ্রহ করছে। এর মাধ্যমে তারা জনমনে ভীতি এবং আতঙ্ক সৃষ্টি করতে চায়। সরকারকে অস্থিতিশীল করার পরিকল্পনা ছিল তাদের।

Leave A Reply

Your email address will not be published.