The news is by your side.

‘কপিল শর্মা শো’ পর্বপ্রতি কপিলের পারিশ্রমিক পাঁচ কোটি

0 53

কপিল শর্মা ভারতের সর্বাধিক জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান। ‘কমেডি সার্কাস’ থেকে জনপ্রিয়তা পাওয়া কপিল বর্তমানে নিজের ‘কপিল শর্মা শো’-এর কারণে বিশ্বব্যাপী সমাদৃত একজন কৌতুকাভিনেতা। তাঁর এই শোটি ভারতের অন্যতম সফল একটি শো হিসেবেই গণ্য। এত দিন টিভি চ্যানেলে প্রচারিত হলেও এবার সরাসরি ওটিটিতে প্রকাশ হচ্ছে এই শো।

এখন পর্যন্ত নেটফ্লিক্সে এই শোয়ের মোট পাঁচটি পর্ব প্রচারিত হয়েছে। আর প্রতিবারের চেয়ে এবার শো’তে যেমন রয়েছে ভিন্নতা, তেমনি কপিলের আয়েও এসেছে ব্যাপক পরিবর্তন।

কমেডি কিং কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর পারিশ্রমিক নিয়ে সম্প্রতি একটি তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮। সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুসারে, শোটির জন্য রেকর্ড পরিমাণে পারিশ্রমিক নিচ্ছেন কপিল।

পর্বপ্রতি নিচ্ছেন পাঁচ কোটি রুপিরও বেশি! এখন পর্যন্ত পাঁচ পর্বের জন্য প্রায় ২৬ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন কপিল শর্মা।

শুধু কপিলই নয়, সামনে এসেছে তাঁর সহকর্মী অর্চনা পূরণ সিং এবং সুনীল গ্রোভারের পারিশ্রমিকও।

নিউজ ১৮-এর প্রতিবেদন অনুযায়ী, সুনীল গ্রোভার প্রতি পর্বের জন্য প্রায় ২৫ লাখ ও অর্চনা পূরণ সিং নিচ্ছেন ১০ লাখ রুপি। এ ছাড়া ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা ও রাজীব ঠাকুর পর্বপ্রতি নিচ্ছেন যথাক্রমে ১০ লাখ, ৭ লাখ এবং ৬ লাখ রুপি করে।

বর্তমানে ভারতের টিভি অনুষ্ঠানগুলোর মধ্যে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। গত ৩০ মার্চ থেকে নেটফ্লিক্সে শুরু হয়েছে এই শোয়ের প্রচার কার্যক্রম। এখন পর্যন্ত প্রচারিত হয়েছে মোট পাঁচটি পর্ব। গত ৩০ মার্চ নেটফ্লিক্সে প্রচারিত প্রথম পর্বে অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর এবং তাঁদের মা নীতু কাপুর। এরপর রোহিত শর্মা, শ্রেয়স আইয়ার, দিলজিৎ দোসাঁঝ, পরিণীতি চোপড়া, ইমতিয়াজ আলি প্রমুখও এসেছিলেন বিভিন্ন পর্বে।

দেখা মিলেছে কৌশল ব্রাদার্স সানি এবং ভিকি কৌশলেরও। শেষ যে পর্ব সম্প্রচারিত হয়েছে সেখানে আমির খানকে দেখা গিয়েছিল। আগামীতে যে পর্ব আসছে সেখানে থাকবেন সানি এবং ববি দেওল।

Leave A Reply

Your email address will not be published.