The news is by your side.

স্বামী রণবীরের নগ্ন ফটোশ্যুট দেখে মাথা ঘুরে গিয়েছিল দীপিকার

0 214

‘পেপার’ ম্যাগাজিনের হয়ে সাহসী কভার শ্যুট করেছেন অভিনেতা রণবীর সিং। অভিনেতার ন্যুড ফোটোশ্যুটের ছবি বৃহস্পতিবার রাত থেকে আগুনের মতো ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়।

রণবীরের নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের তরফে। কেউ অসাধারণ বলে প্রশংসা করেছেন, আবার কেউ ভারতবর্ষের সংস্কৃতি উচ্ছনে উঠে যাচ্ছে বলে গালমন্দ। আবার বেশিরভাগই রণবীরের সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন। সকলের মনে একটাই প্রশ্ন, দীপিকা এই ছবি দেখার পর কী প্রতিক্রিয়া দিয়েছেন, ছবি দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল? সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, রণবীরের ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘ছবি দেখেই ওঁর মাথা ঘুরে গিয়েছিল।  আসলে, তিনি এই পুরো শ্যুটটি শুরু থেকেই নজরে রেখেছিলেন এবং ধারণাটি খুব পছন্দ হয়েছিল তাঁর। ইন্টারনেটে আসার আগে তিনি ছবিগুলি দেখেছিলেন। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেছেন এবং তিনি অভিনেতার সবচেয়ে বড় চ্যাম্পিয়ন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হননা।’

এই প্রথমবার নয়, এর আগেও একবার ফটোশ্যুটে নিজের পশ্চাদদেশ দেখিয়েছেন রণবীর। ২০১৬ সালে ‘বেফিকরে’ ছবির একটি দৃশ্যে তাকে ক্যামেরার সামনে সাহসী ভাবে দেখা গিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.