The news is by your side.

স্বস্তিকার ছবি বিকৃত করে ছড়িয়ে দেয়ার হুমকি প্রযোজকের

0 101

বিনোদন ডেস্ক

ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া পেয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

অভিনেত্রীর দাবি তাঁর অভিনীত ‘শিবপুর’ সিনেমার প্রযোজক তাঁকে এই হুমকি দিয়েছেন। হুমকি পাওয়ার পরই পুলিশকে জানিয়েছেন তিনি।

গত বছর জুলাইতে শুটিং হওয়া ‘শিবপুর’ ছবিটি আগামী ৫ মে মুক্তি পাওয়ার কথা। ছবির দুই প্রযোজক অজন্তা সিংহ রায় ও সন্দীপ সরকার। তাদের সঙ্গে কী সমস্যা হয়েছে, তা ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যের মন্তব্য জানতে চায় আনন্দবাজার। উত্তরে তিনি বলেন, ‘যেকোনো কাজে সৃজনশীল মতবিরোধ হতেই পারে। এ ক্ষেত্রেও তাই হয়েছে। বাইরে থেকে আমার কোনো মন্তব্য করা উচিত নয়।’

স্বস্তিকার অভিযোগ নিয়ে ছবিটির প্রযোজনা সংস্থার মুখপাত্র বলেন, ‘অভিযোগ সত্যি, না কি মিথ্যে, তা নিয়ে এখনই মুখ খুলতে চাইছি না। আপাতত বলতে পারি, আমাদের কাছে যাবতীয় তথ্য প্রমাণ রয়েছে। আইনজীবীর পরামর্শ মতোই আমরা পদক্ষেপ নেব।’

আশির দশকের হাওড়া শিবপুর অঞ্চলের বাস্তব ঘটনার প্রেক্ষাপটে তৈরি থ্রিলার ‘শিবপুর’। স্বস্তিকা ছাড়াও ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, মমতা শংকর, সুস্মিতা চট্টোপাধ্যায় প্রমুখ।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.