The news is by your side.

স্ত্রীকে পাশে পাচ্ছেন কারাবন্দি আলভেস

0 102

নতুন বছরের শুরুতেই নতুন বিতর্কে জড়িয়ে পড়ে ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেসের নাম। কাতালুনিয়ান এক নারীকে যৌন হয়রানি করার মতো অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। কাতার বিশ্বকাপে ব্রাজিলের সবচেয়ে বয়স্ক ফুটবলার ছিলেন তিনি। বিশ্বকাপ শেষে ছুটি কাটাতে বার্সেলোনায় গিয়েছিলেন ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার। সেখানে গিয়েই বাধে বিপত্তি।

অভিযোগ আছে, গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার এক নাইট ক্লাবে, এক নারীকে যৌন হয়রানি করেন আলভেস। পরে সেই নারী বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করায় আলভেস নাইট ক্লাব ত্যাগ করেন। যা নিয়ে তদন্ত শুরু করে বার্সেলোনা পুলিশ। আপাতত জেলে বন্দি আলভেস। ব্রাজিলের এ ফুটবলার পালিয়ে যেতে পারেন, এ ভাবনা থেকে আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন। তবে এমন কঠিন অবস্থায় নিজের স্ত্রীকে সাথে পেলেন আলভেস।

ইনস্টাগ্রামে হাতে হাত রাখার একটি ছবি পোস্ট করে তার স্ত্রী জোয়ানা সানজ লিখেছেন, একসঙ্গে। মায়ের মৃত্যু ও আলভেজের গ্রেফতার হওয়া তার জীবনকে ওলট-পালট করেছে। সে জন্য লিখেছেন, জীবনের দুটি স্তম্ভই হারিয়েছি। গত বছর সানজের মায়ের শরীরে টিউমার ধরা পড়ে। গত সপ্তাহে মাকে হারান তিনি।

এদিকে আলভেস তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু আমি এমন কোনো কাজ করিনি। যারা আমাকে চেনেন তারা জানেন যে আমি নাচতে ভালোবাসি।’

 

Leave A Reply

Your email address will not be published.