The news is by your side.

সাক্ষাৎকারে শর্ত দিলেন রস টেলর, পুরো সময় কাজ করতে পারবেন না তিনি

0 103

 

জাতীয় দলের ব্যাটিং ও পেস বোলিং কোচ হতে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নিয়েছে কোচ বাছাই কমিটি। স্টুয়ার্ট ল, মাহবুব আলী জাকি সরাসরি সাক্ষাৎকার দিলেও বাকিরা যুক্ত হয়েছিলেন জুমে। অস্ট্রেলিয়া থেকে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ছিলেন সাক্ষাৎকার বোর্ডে।

কোচদের সাক্ষাৎকার শেষে নাঈমুর রহমান দুর্জয় জানান, শন টেইট শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করে নেওয়ায় কথা বলার প্রয়োজন হয়নি। টেইট উইন্ডিজে চাকরি নিয়েছেন। দুর্জয় বলেন, ‘স্টুয়ার্ট ল, ডেভিড হ্যাম, কলিমোরের সাক্ষাৎকার নেওয়া হয়েছে। বাইরে থেকে থিলান সামারাভিরাসহ অস্ট্রেলিয়ার দু’জন জুমে যুক্ত হয়েছিলেন। যারা এখানে ইতোমধ্যে কাজ করেছেন, তাদের দৃষ্টিভঙ্গি বা অভিজ্ঞতা এক রকম। আর যারা কাজ করতে আগ্রহী, তাদের দৃষ্টিভঙ্গি আরেক রকম। একটা মিশ্র প্রতিক্রিয়া ছিল। তাদের নতুন ভিশন আমরা জানতে পেরেছি। পরবর্তী প্রক্রিয়া হচ্ছে এই তালিকা থেকে সুপারিশ করা হবে বোর্ডে।’

দুর্জয় জানান, সাক্ষাৎকারে কিছু শর্ত দিয়েছেন রস টেলর। পুরো সময় কাজ করতে পারবেন না তিনি। দেশি পেস বোলিং কোচ মাহবুব আলী জাকি জানান, তিনি আবেদন করেছিলেন অভিজ্ঞতা নেওয়ার জন্য। আর নির্ধারিত সময়ের পর করায় তুষার ইমরানের আবেদন গ্রহণ করা হয়নি।

ট্রেনার ও পারফরম্যান্স অ্যানালিস্ট কোচের সাক্ষাৎকার নেওয়া হয়নি। এটা পরে নেওয়া হবে বলে জানান দুর্জয়। এই সাক্ষাৎকার থেকে যেটা পরিষ্কার হয়ে গেছে, তা হলো ব্যাটিং ও বোলিংয়ে চেনা কাউকে নিয়োগ দেওয়া হতে পারে।

Leave A Reply

Your email address will not be published.