The news is by your side.

শেফালী জারিওয়ালার  পিরিত কারবারে বাজিমাত বাংলাদেশ

তিন সপ্তাহে আশি লক্ষ ভিউয়ার্স  ইউটিউব প্লাটফর্মে

0 166

 

 

বিনোদন ডেস্ক

ভারতের সীমানা পেরিয়ে ইতোমধ্যে ভার্চুয়াল প্লাটফর্মে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন বলিউড তারকা শেফালী জারিওয়ালা । সম্প্রতি বাংলাদেশি একটি গানে নৃত্য পরিবেশন করছেন শেফালী।

মাত্র তিন সপ্তাহে আশি লক্ষ ভিউয়ার্স  ইউটিউব প্লাটফর্মে  উপভোগ করেছেন শেফলি জারিওয়ালার নান্দনিক নৃত্যশৈলী।পিরিত  কারবার শিরোনামে – এ ডান্স মিউজিকে  অনেকটা খোলামেলা পোশাকে শেফালি নিজেকে উপস্থাপন করেছেন নান্দনিকভাবে।

১৯৮২ সালে গুজরাটের আহমেদাবাদে-  এ জন্ম নেয়া শেফালী জারিওয়ালার ক্যারিয়ার শুরু হয় বলিউড সিনেমা মুঝসে শাদি করোগি দিয়ে। ২০০৪ সালে জনপ্রিয় এ সিনেমায় বিজলি চরিত্রে অভিনয় করেছিলেন শেফালী জারিওয়ালা। এরপরে আর পেছনে ফিরে তাকাননি।

২০১৮ সালে স্টার প্লাস নাচ বালিয়ে – ৫ অনুষ্ঠানে দর্শকদের হৃদয়ে রীতিমতো কাঁপুনি ধরিয়ে দেন শেফালী। একই বছর এ এলজি বালাজি ওয়েব সেরিজ বেবি কামনায় অভিনয় করেন মুখ্য চরিত্রে। তথ্যপ্রযুক্তিতে স্নাতক এবং প্রকৌশলবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রিধারী শেফালী  অভিনয়ের পাশাপাশি সমানভাবে জনপ্রিয় মডেলিংয়ে।

ফেইসবুক টুইটার এবং ইনস্টাগ্রামে। অনেকটা খোলামেলা কিন্তু শিল্পিত ছবি পোস্ট করে নিয়মিতই রয়েছেন আলোচনায়। চলতি বছর শেফালী জারিওয়ালা নতুন ছবি মুক্তি পাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.