The news is by your side.

শুল্ক ফাঁকি:  মুচলেকা দিয়ে বিমানবন্দর থেকে ছাড় পেলেন শাহরুখ খান

0 125

দুবাই থেকে মুম্বই ফেরার পথে বিপাকে পড়লেন শাহরুখ খান। মুম্বই বিমানবন্দরে শনিবার অভিনেতাকে আটক করে শুল্ক দফতর। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি। সূত্রের দাবি, তাঁর কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ির কভার ছিল। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাঁকে।

জানা গিয়েছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করণীয় ছিল, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন শাহরুখ। আটক হওয়ার ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সংযুক্ত আরব আমির শাহির শারজা থেকে শনিবার মুম্বই ফিরছিলেন শাহরুখ। তাঁর কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল। এ জন্য তাঁকে আটক করেন শুল্ক দফতরের আধিকারিকরা। এর পর শাহরুখকে ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গিয়েছে।

অন্য দিকে, বেশ কয়েক বছর বাদে আবার রুপোলি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

 

Leave A Reply

Your email address will not be published.