The news is by your side.

শুভমন গিলের মনজুড়ে শুধুই ‘পুষ্পা’ রশ্মিকা!

0 124

 

ক্রিকেট আর বিনোদন দুনিয়ার ভাব-ভালবাসা অনেক যুগের। তারই নব্য সংস্করণ নাকি সারা আলি খান, শুভমন গিল, রশ্মিকা মন্দানা? ক্রিকেট দুনিয়া ‘ক্যাসানোভা’ নামে পরিচিত শুভমনের প্রেমিকার তালিকা বেশ লম্বা। সেখানে কিংবদন্তি সচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরও রয়েছেন! শুভমন তা হলে কার? কোটি টাকার এই প্রশ্ন বলিউড এবং খেলার দুনিয়ার অন্দরে। সম্প্রতি, রশ্মিকার নাম জড়ানোয় রহস্য আরও বেড়েছে। এবং সংবাদমাধ্যমের দাবি, শুভমন নাকি এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন, তিনি ‘পুষ্পা গার্ল’-এর প্রতি অনুরক্ত!

অতীতে শুভমনের সঙ্গে প্রথম নাম জড়িয়েছিল সারা তেন্ডুলকরের। প্রেম দিবসে তাঁদের একসঙ্গে করা পোস্ট ভাল সাড়া ফেলেছিল। সবাই ধরেই নিয়েছিলেন, খুব শিগগিরিই ক্রিকেটীয় গাঁটছড়া বাঁধা পড়তে চলেছে। সেই সময় শুভমনের খেলার ধারাবাহিকতাও চোখধাঁধাঁনো। সব মিলিয়ে প্রেমের আবহ যখন জমজমাট তখনই মোচড়। সারা নামটা থাকল। কিন্তু মানুষটি বদলে গেলেন! হঠাৎই সারা আলি খানের সঙ্গে মগ্ন তরুণ তুর্কি! অনুরাগীরা ঠাট্টা করেছিলেন, নামের মিলের জন্যই কি এই বদল?

সারা পর্ব মিটিয়ে রশ্মিকার নাম তালিকায় উঠতেই ফের ঝাঁকুনি খেয়েছেন সবাই। শোনা যাচ্ছে, ঝাঁকুনি খেয়েছেন শুভমন স্বয়ং। তাঁর সঙ্গে রশ্মিকার নাম জড়াতেই নাকি ঝাঁঝালো উত্তরও দিয়েছেন। প্রশ্ন ছুড়েছেন, ‘‘কোন সংবাদমাধ্যমকে রশ্মিকার প্রতি দুর্বলতার কথা জানিয়েছি? আমি জানতে পারলাম না, তাঁরা জেনে গেলেন?’’

 

Leave A Reply

Your email address will not be published.