The news is by your side.

শাহরুখ খানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

0 80

বিনোদন ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। তবে নিকই তো একমাত্র পুরুষ নন অভিনেত্রীর জীবনে। প্রিয়ঙ্কার সঙ্গে অনেকের সম্পর্কের গুঞ্জন ছিল। কিন্তু সবচেয়ে বেশি যাঁকে নিয়ে আলোচনা শোনা যায়, তাঁর নাম শাহরুখ খান।

প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়ঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। কিন্তু এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা তাঁর শাহরুখের সঙ্গে সম্পর্কের কথা কবুল করে নেন!

হলিউডে শুরুর দিকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি তাঁর প্রাক্তনের জ্যাকেট রেখে দিয়েছেন নিজের কাছে। তাঁর শরীরের গন্ধ পেতে চান, তাই রেখেছেন।

সম্প্রতি ফের অভিনেত্রীকে তাঁর প্রাক্তনের জ্যাকেটের কথা জিজ্ঞেস করা হলে প্রিয়ঙ্কার সাফ কথা, ‘‘আমি তাঁকে কখনওই ওই জ্যাকেট ফেরত দেব না। কারণ ওটা আমার।’’ শোয়ের মাঝে ওই জ্যাকেটটি পরে দেখান প্রিয়ঙ্কা।

তার পর থেকেই দুই দুইয়ে চার করেন অনুরাগীরা। কারণে ওই একই জ্যাকেট পরে দেখা গিয়েছিল শাহরুখকে। প্রিয়ঙ্কার কাছে ওই সেই একই ধরনের জ্যাকেট দেখে কারও বুঝতে বাকি নেই, প্রিয়ঙ্কার ইঙ্গিত আসলে কার দিকে ছিল। সম্প্রতি নিজের আসন্ন সিরিজ় সিটাডেল-এর প্রচারে ভারতে এসেছেন অভিনেত্রী।

 

 

Leave A Reply

Your email address will not be published.