The news is by your side.

শাহরুখকন্যা সুহানা: পরিচালক, প্রযোজক সবই তার হাতের মুঠোয়!

0 197

 

শাহরুখ কন্যা সুহানা। বাবার খ্যাতি অনেকটা এগিয়ে রেখেছে । পরিচালক, প্রযোজক সবই যেন তার হাতের মুঠোয়।

বলিপর্দায় মুখ দেখানো এখন শুধু সময়ের ব্যাপারমাত্র। সেই লক্ষ্যে অনেকটা এগিয়েও গেছেন তিনি। ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে ইতিমধ্যে মেলে ধরেছেন নিজেকে।

রুপালি পর্দায় কবে অভিষেক হচ্ছে তার, তা সময়সাপেক্ষ হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সুহানা। সুহানা বলতেই যেন নেট জগতে ভাইরাল কিছু। এ নিয়ে বিটাউনে কম গুঞ্জনও শোনা যায় না। শাহরুখকন্যা বলেই নাকি ফটো সাংবাদিকদের চোখ সুহানার পিছু ছাড়ে না।

আর সে কারণেই সুহানা কী করছেন, কার সঙ্গে ঘুরছেন সবই চলে আসে সোশ্যাল মিডিয়ায় ও সংবাদমাধ্যমে। এবার বলিমহলের নতুন গুঞ্জন, স্বদেশি নয়; এক কোরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুহানা।

সুহানার ইনস্টাগ্রামের পোস্ট থেকেই তা জানা গেল। সেখানে  সুহানা পোস্ট করেছেন সাহুর আকর্ষণীয় একটি ছবি। কে এই সাহু? জবাবটা দিলেন সুহানা নিজেই।

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবরে বলা হয়, সম্প্রতি সুহানাকে প্রশ্ন করা হয়েছিল, কোন অভিনেতার প্রেমে মজেছেন?

সুহানা বলেন, ‘সাউথ কোরিয়ার পপসিঙ্গার কাম অ্যাক্টর কাম মডেল কিম জুন মেইয়ন, যাকে মিডিয়ায় সাহু বলে চেনে সবাই।’কিম জুন মেইয়ন নামের এ তরুণ এখন সুহানার ক্রাশে পরিণত।

বহুমুখী প্রতিভাধর এই কোরিয়ান অভিনেতা। তিনি একাধারে একজন গীতিকার, শিল্পী ও জনপ্রিয় অভিনেতাও। মডেল হিসেবেও দক্ষিণ কোরিয়ার প্রথম সারিতে রয়েছে সাহুর নাম।

 

Leave A Reply

Your email address will not be published.