The news is by your side.

প্রজক্তা দুসানে: বুক থেকে শাড়ি সরাতেই বিকিনির ফাঁকি উঁকি মারছে সুডৌল স্তনযুগল!

0 160

 

২০০৮সালে মডেল হিসাবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন প্রজক্তা দুসানে, ২০১৬ সালে টেলিভিশন জগতে প্রবেশ করেন। প্রাজকতা দুসানে তার অভিনয় জীবন শুরু করেছিলেন টিভি শো  ড. মধুমতি অন ডিউটি’।

প্রাজকতা এসএবি টিভির ডাঃ মধুমতি অন ডিউটিতে শর্মিলী নামে একজন নার্সের চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই চরিত্রটির জন্য তিনি দর্শকদের দ্বারা প্রশংসিত হন। শর্মিলী চরিত্রটি বেশ জনপ্রিয়তা পায় এবং সেখান থেকেই তার সাফল্যের যাত্রা শুরু হয়।

এই সিরিয়াল থেকে খ্যাতি পাওয়ার পর পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন প্রাজকতা। ‘ম্যায় রাহুন ইয়া না রহুন’ এবং পাঞ্জাবি গায়ক করণ সাহম্বির ‘পরচাওয়া’ গানের মতো অনেক মিউজিক ভিডিওতে প্রাজকতা উপস্থিত হয়েছেন।

২০২২ সালে, প্রাজকতা অঙ্কিতা ডেভ, গরিমা জৈন, বীর চৌধুরীর মতো অভিনেতাদের সাথে উল্লু অ্যাপের ওয়েব সিরিজ ‘গাছি’-তে শালিনী চরিত্রে অভিনয় করেছেন। সিনে প্রাইমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টিঙ্কু কি সুহাগ্রত’-এর দুটি সিজনেই দর্শকরা প্রাজকতাকে পছন্দ করেছেন।

১৯৯২ সালে মুম্বাইয়ে জন্ম নেওয়া প্রাজকতা দুসানে ছোটবেলা থেকেই মডেলিংয়ের প্রতি খুব আগ্রহী ছিলেন। কলেজ চলাকালীন, প্রাজকতা অনেক ফ্যাশন ইভেন্ট এবং মডেলিং শোতে অংশ নিয়েছিল এবং অনেকগুলি জিতেছিল।

একইভাবে তার আগ্রহ মডেলিং এবং অভিনয়ের দিকে চলে যায় এবং তিনি পেশাদার মডেল হিসাবে তার ক্যারিয়ার তৈরি করেন। এ কারণে অনেক টেলিভিশন বিজ্ঞাপনেও কাজ করেছেন প্রাজকতা।

প্রাজকতার টিভি শো এবং ওয়েব সিরিজের তালিকা ছোট হলেও সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান-ফলোয়িং অনেক বিস্তৃত। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সক্রিয় প্রাজকতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার সুন্দর এবং গ্ল্যামারাস ছবি এবং ভিডিও পোস্ট করতে পছন্দ করে।

 

Leave A Reply

Your email address will not be published.