The news is by your side.

শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা পাল

0 105

 

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী ইধিকা পাল। বাংলাদেশি ছবি ‘কবি’তে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন হাসিবুর রেজা কল্লোল। কলকাতাতেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা।

ইধিকা বলেন, “নতুন টিমের সঙ্গে কাজ করছি। নতুন অভিজ্ঞতা হবে। কাজটি নিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত। মন দিয়ে করার চেষ্টা করব। আগে মানুষ আমায় যে ভাবে ভালবাসা দিয়েছে ভবিষ্যতেও তেমন ভালবাসা দেবে— এটাই আশা করছি।”

অ্যাকশন এবং প্রেমে মোড়া এই ছবির গল্প। সিনেমার কেন্দ্রবিন্দুতে রয়েছে শহর কলকাতা। এই ছবিতে রাজ এবং ইধিকা ছাড়াও দেখা যাবে ঢাকার মিশা সওদাগর কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাস-সহ একাধিক অভিনেতাকে। এর আগে ইধিকাকে দর্শক দেখেছেন শাকিব খানের বিপরীতে।

‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রথম দেখা যায় তাঁকে। সমাজমাধ্যমের পাতায় ইধিকার বেশ কিছু ছবি দেখে এরই মধ্যে হয়েছে প্রচুর সমালোচনাও।

আগে অনেক বার ব্যক্তিগত জীবনের কারণে বার বার চর্চায় উঠে এসেছে রাজের নাম। অভিনেত্রী পরীমণির সঙ্গে বিয়ে, বিবাহবিচ্ছেদ— অনেক কারণেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেতাকে। যদিও তিনি নায়িকার সিদ্ধান্তকে সম্মান করেন, সেটাই জানিয়েছিলেন।

Leave A Reply

Your email address will not be published.