The news is by your side.

রিয়াদে মেসির বাবা! ২০০০ কোটির প্রস্তাব সৌদি ক্লাবের

0 104

প্যারিস সঁ জরমঁর সঙ্গে লিওনেল মেসির চুক্তি শেষ হয়ে যাচ্ছে জুন মাসে। তার পরে কী করবেন মেসি? পিএসজির সঙ্গে চুক্তি বাড়াবেন? না কি অন্য ক্লাবে যোগ দেবেন? সবটাই এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে। তবে এর মধ্যে সৌদি আরবে দেখা গিয়েছে মেসির বাবা জর্জেকে। তিনি মেসির এজেন্টও। তাহলে কি নতুন কোনও ক্লাবের সঙ্গে কথা বলতে সৌদিতে গিয়েছেন হোর্হে মেসি ?

স্প্যানিশ সংবাদপত্র মার্কা জানিয়েছে, রিয়াধের রাস্তায় দেখা গিয়েছে হোর্হেকে। তিনি সেখানে কোনও ক্লাবের সঙ্গে দেখা করতে গিয়েছেন তা নিশ্চিত নয়। তবে মার্কার দাবি, সৌদির ক্লাব আল হিলালের কর্তাদের সঙ্গে কথা বলতে গিয়েছেন জর্জে। নইলে কেন খামোখা তিনি সে দেশে যাবেন? ইতিমধ্যেই মেসিকে ১৯৩৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছে আল হিলাল। সেই প্রস্তাবে কি অবশেষে সাড়া দিতে চলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক?

সৌদি প্রো-লিগে আল নাসেরের প্রতিদ্বন্দ্বী ক্লাব আল হিলাল। আল নাসেরে খেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি সৌদির ক্লাবে যাওয়ার পর থেকেই মেসিকে নিজেদের ক্লাবে আনার চেষ্টা চালাচ্ছে আল হিলাল। সেই প্রচেষ্টা কি এ বার সফল হতে চলেছে? হোর্হে রিয়াদে যাওয়ায় সেই জল্পনা আরও বেড়েছে।

পিএসজির নতুন চুক্তিতে সই করেননি মেসি। ক্লাবের অন্দরের খবর, প্যারিসের ক্লাবে তিনি খুশি নন। তাই সেখানে আর থাকতে চাইছেন না বিশ্বকাপের সোনার বলজয়ী তারকা। একাধিক ক্লাব মেসির সঙ্গে আলোচনা চালাচ্ছে। মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিও আগ্রহ দেখিয়েছে মেসিকে নিয়ে। তবে এখনই আমেরিকায় যাওয়া নিয়ে দ্বন্দ্বে রয়েছেন লিয়ো। এই পরিস্থিতিতে তাঁর গন্তব্য হতে পারে সৌদি। মেসির বাবা সেই জল্পনার ঘিতেই আগুন ঢেলেছেন।

Leave A Reply

Your email address will not be published.