The news is by your side.

মেসি ক্লাব ছাড়তেই ১০ লাখের বেশী ফলোয়ার কমলো পিএসজির  

0 80

 

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে দুই বছরের ইতি টেনেছেন লিওনেল মেসি। ৩০ জুন পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি থাকলেও শনিবার (৩ জুন) পিএসজির জার্সিতে শেষ ম্যাচ খেলেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। এদিকে, ক্লাব ছাড়ার ঘোষণার পরই মেসির ক্ষমতা টের পাচ্ছে ফরাসি ক্লাবটি।

পিএসজির জার্সিতে মেসির শেষ ম্যাচ খেলার পরই দ্রুতগতিতে কমতে শুরু করেছে পিএসজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার। ক্লাব ছাড়ায় মেসির ভক্তরা ইতোমধ্যেই পিএসজির সোশ্যাল মিডিয়া আনফলো করতে শুরু করেছে। এই সংখ্যাটা ১০ লাখেরও বেশী ।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। ক্লাবটিতে যোগ দেওয়ার পর বিশ্বজুড়ে বিদ্যুতের গতিতে পিএসজির ফলোয়ার বাড়তে থাকে। তবে চলতি মৌসুমে ক্লাবের সঙ্গে তার বোঝাপড়া তেমন ভালো যাচ্ছিল না। তাই চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পিএসজির সঙ্গে আর নতুন চুক্তিতে এগোয়নি মেসি।

এদিকে মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এখন পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমেছে প্রায় ১ মিলিয়ন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮ দশমিক ৬ মিলিয়ন, যা দুদিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন। এছাড়া ফেসবুক ও টুইটারেও ফলোয়ার কমেছে পিএসজির। তাছাড়া মেসির জার্সি বিক্রি করে যে বিপুল অঙ্কের অর্থ আয় করতো পিএসজি, সেই পথও এখন বন্ধ হয়ে গেল।

এদিকে ক্লাব ছাড়ার ঘোষণার পর মেসির পরবর্তী গন্তব্য কোথায়, তা নিয়ে চলছে আলোচনা। বেশ কয়েকটি ক্লাবে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। এর মধ্যে অন্যতম সৌদি ক্লাব আল হিলাল ও সাবেক ক্লাব বার্সেলোনা। স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’ এর প্রতিবেদনে বলা হয়, ৬ জুন মেসিকে সই করানোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে আল হিলাল।

Leave A Reply

Your email address will not be published.