The news is by your side.

মুম্বইয়ের মাঠ জুড়ে হামারি ভাবী কাইসি হো? সারা ভাবী জাইসি হো?

0 91

 

মুম্বইয়ের মাঠে উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকরের কন্যা সারা। সেই মাঠেই খেলতে নেমেছিলেন শুভমন গিল। ৯২ রানের ইনিংসও খেলেছেন। সারা এবং শুভমনের সম্পর্ক নিয়ে একটা জল্পনা মাঝে মধ্যেই শোনা যায়। এর মাঝেই মুম্বইয়ের মাঠে তাঁদের একসঙ্গে পেয়ে সমর্থকেরা সারার নাম নিয়ে শুভমনকে বিরক্ত করতে শুরু করেন। যা থামিয়ে দেন বিরাট কোহলি।

প্রথমে ব্যাট করে ভারত ৩৫৭ রান তোলে। এর মধ্যে শুভমন এবং বিরাট মিলে ১৮৯ রানের জুটি গড়েন। শুভমন করেন ৯২ রান এবং বিরাট করেন ৮৮ রান। দু’জনেই শতরানের খুব কাছে এসে আউট হয়ে যান। সেই ইনিংসের পর তাঁদের দু’জনকে স্লিপে পাশাপাশি দাঁড়িয়ে ফিল্ডিং করতে দেখা যায়। সেই সময় শুভমনের উদ্দেশে দর্শকেরা চিৎকার করতে থাকেন, “হামারি ভাবী কাইসি হো? সারা ভাবী জাইসি হো।” (আমাদের বৌদি কেমন হবে? সারা বৌদির মতো হবে।)

সেই সময় দেখা যায় শুভমন স্লিপে রয়েছেন। তাঁর পাশে এসে দাঁড়ান বিরাট। দর্শকদের উদ্দেশে থামার ইঙ্গিত করেন। তখন শোনা যায়, দর্শকেরা শুভমনের নাম ধরে চিৎকার করছেন।

বৃহস্পতিবার শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা পাকা করে ফেলল ভারত। শ্রীলঙ্কাকে ৩০২ রানে হারিয়ে দিয়েছেন রোহিত শর্মারা। ভারতের তোলা ৩৫৭ রান তাড়া করতে গিয়ে শ্রীলঙ্কা আউট হয়ে যায় ৫৫ রানে। মহম্মদ শামি এই ম্যাচেও ৫ উইকেট নেন। মহম্মদ সিরাজ নেন ৩ উইকেট। একটি করে উইকেট নেন যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা।

প্রথম বার বিশ্বকাপ খেলছেন শুভমন। প্রথম দু’টি ম্যাচে খেলতে পারেননি তাঁর ডেঙ্গি হওয়ায়। পরের পাঁচটি ম্যাচের মধ্যে দু’টিতে অর্ধশতরান করেছেন।

 

Leave A Reply

Your email address will not be published.