The news is by your side.

মালাইকার  এক নম্বর দুর্বলতা  জানিয়ে দিলেন প্রেমিক অর্জুন।

0 137

বিনোদন ডেস্ক

বলিউডের অসম জুটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। অর্ধযুগ ধরে প্রেম করছেন তারা। এই সম্পর্ক নিয়ে রাখঢাক খুব একটা পছন্দ করেন না অর্জুন-মালাইকা। দৈনন্দিন জীবনযাপনের নানা খুঁটিনাটি সামাজিক মাধ্যমে সবসময়ই প্রকাশ করেন দুই তারকা। তেমনই এক পোস্টে প্রেয়সী মালাইকার ‘সবচেয়ে বড় দুর্বলতার’ কথা প্রকাশ করলেন ‘টু স্টেটস’ নায়ক অর্জুন।

এই মুহূর্তে লন্ডনে ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা। সেখানেই একসঙ্গে সকালের খাবার খাচ্ছিলেন তারা। সেই ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে, শীতের পোশাক পরে খাবারের টেবিলের সামনে বসে ফোনে কথা বলছেন মালাইকা। সামনে প্যানকেক, টোস্ট বুরাটা ও অ্যাভোকাডো।

অপর একটি প্লেটে সাজানো ছিল পিচ ও বেরিতে ঢাকা ফ্রেঞ্চ টোস্ট ও ম্যাপল সিরাপ। ছিল এক গ্লাস স্মুদিও। ভক্তদের একাংশের অনুমান, ছবিটি তুলেছেন খোদ অর্জুন। তার আগে প্রকাশিত একটি ছবিতে মালাইকা প্রকাশ করেছিলেন ট্রাফল পিৎজার একটি ছবি। সেই ছবিতেই লেখা ছিল ‘এক নম্বর দুর্বলতা’। অর্থাৎ মালাইকার সবচেয়ে বড় দুর্বলতা ট্রাফল পিৎজা।

খাবারদাবার নিয়ে মালাইকার আগ্রহের কথা জানেন অনেকেই। বিশেষ করে স্বাস্থ্যকর খাবার নিয়ে মাঝেমধ্যেই চর্চা করতে দেখা যায় তাকে। নিয়মিত যোগ অভ্যাস করা মালাইকা শরীরচর্চার পর কী খাওয়া উচিত তা নিয়েও সচেতনতামূলক প্রচার চালান।

শুধু সুষম খাবার নয়, জাপানি সুশি থেকে রওয়া ইডিলি, দেশ-বিদেশের নানা খাবার রয়েছে মালাইকার প্রিয় খাবারের তালিকায়। তবে সেই বর্ণময় তালিকার সকলের উপরে রয়েছে ট্রাফল পিৎজা, এ কথা জানতেন না অনেকেই। সে কথাই জানিয়ে দিলেন প্রেমিক অর্জুন।

 

Leave A Reply

Your email address will not be published.