The news is by your side.

আশিতে পর্বতারোহণে মজেছেন অমিতাভ বচ্চন

0 132

‘প্রেম রতন ধন পায়ো’ ছবির পর বেশ লম্বা বিরতি নিয়ে আবারো রূপোলী পর্দায় ফিরে এসেছেন চলচ্চিত্র নির্মাতা সূরজ বরজাতিয়া। তবে এবারের গল্প একটু অন্য ধরনের। একগুচ্ছ প্রবীণ তারকাকে নিয়ে তৈরি করছেন তার পরবর্তী ছবি ‘উঁচাই’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বি টাউনের চার তাবড় তাবড় তারকাকে। অমিতাভ বচ্চন ,বোমান ইরানি, অনুপম খের এবং ড্যানি।

এমতাবস্থায় সবার নজর যার দিকে প্রথমেই যাবে সে হচ্ছেন বিগ-বি অমিতাভ বচ্চন। আসলে এই নামটাই এমন যে, তিনি ছবিতে আছেন শুনলেই প্রত্যাশা একটু বেড়ে যায়। তাই ছবি নিয়ে জল্পনা তো ছিলোই আর আজ সেই চর্চা আরেকটু বাড়িয়ে দিলো ‘উঁচাই’-র ট্রেলার।

ট্রেলারে দেখা যাচ্ছে আশিতে আসিয়া পর্বতারোহণে মজেছেন অমিতাভ বচ্চন। বন্ধুর জন্য এভারেস্ট জয় করতে চান তিনি। সফরে সঙ্গী হিসেবে পেয়েছেন আরো দুই বন্ধু অনুপম খের ও বোমন ইরানিকে। সূরজ বরজাতিয়া কী এমন ছবি তৈরি করেছেন যেখানে এই বৃদ্ধ বয়সে এভারেস্টে উঠতে হচ্ছে তাদের!

ট্রেলার দেখে যতটুকু বোঝা যাচ্ছে ছবিটি মূলত একটি ফ্যামিলি ড্রামা। অমিত, ওম, জাভেদ ও ভূপেন এই চারজনের বন্ধুত্বকে ঘিরেই আবর্তিত হয়েছে ছবিটি। চারজন যখনই একসঙ্গে মিলিত হয় তখনই ধামাল শুরু হয়ে যায়। মস্তিমজায় যখন সবকিছু ভালোই কাটছিল ঠিক তখনই ঘটে যায় অঘটন। আচমকাই একদিন ভূপেনের মৃত্যু হয়।

মৃত্যুর আগে ভূপেনের শেষ ইচ্ছে ছিলো বন্ধুদের নিয়ে একটিবার এভারেস্টে যাবে। আর বন্ধুর সেই শেষ ইচ্ছে পূরণ করতেই তিন বন্ধু বয়সের তোয়াক্কা না করে বেরিয়ে পড়ে এভারেস্ট অভিযানে। ট্রেলারে দেখা যাচ্ছে, এরপর নানান ধরনের প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয় তাদের। যদিও শেষ পর্যন্ত তারা সত্যিই ভূপেনের স্বপ্ন পূরণ করতে পেরেছিলো কি না তা একমাত্র ছবি রিলিজ হলেই জানা যাবে। উল্লেখ্য, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা এবং পরিনীতি চোপড়াও।

২ মিনিট ৫০ সেকেন্ডের এই ট্রেলারটি সত্যিই খানিকটা তাজা হাওয়ার মতো‌। টিপিক্যাল বলিউডিপনার বাইরে বেরিয়ে বেশ অন্য ধরণের ছবি উপহার দিতে চলেছেন সূরজ বরজাতিয়া। আগামী ১১ নভেম্বর প্রেক্ষাগৃহে হিট করতে চলেছে ‘উঁচাই’।

Leave A Reply

Your email address will not be published.