The news is by your side.

মঞ্চ আমাকে সবসময় টানে:  ফারজানা চুমকি

0 92

 

অভিনেত্রী ফারজানা চুমকি। ছোট পর্দার পাশাপাশি মঞ্চেও নিয়মিত কাজ করেন তিনি। ইতোমধ্যেই নিজের অভিনয় দক্ষতা ও দর্শকদের ভালোবাসায় তাদের মণিকোঠায় জায়গায় করে নিয়েছেন চুমকি।

বর্তমান সময়ে ভিন্ন ভিন্ন এবং একটু ব্যতিক্রমী গল্প ও চরিত্রে অভিনয় করতে চান বলে সম্প্রতি জানিয়েছেন তিনি। যে কাজগুলো একজন অভিনয়শিল্পীকে তৃপ্তি এনে দেবে, এমন কাজেই নিজেকে মেলে ধরতে চান চুমকি।

অভিনয়ের দীর্ঘ এই ক্যারিয়ারে শুরু থেকেই মঞ্চের সঙ্গে জড়িয়ে রেখেছেন নিজেকে। সেই সঙ্গে ছোটপর্দায় অসংখ্য প্রশংসিত নাটক দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী। পেয়েছেন জনপ্রিয়তাও।

শহীদুজ্জামান সেলিমের পরিচালনায় ঢাকা থিয়েটারের দর্শকপ্রিয় নাটক একটি ‘লৌকিক এবং অলৌকিক স্টিমার’-এ অভিনয় করছেন চুমকি।

অভিনেত্রী বলেন, মঞ্চ আমাকে সবসময় টানে। তাই এখনও মঞ্চকে ভালোবেসেই অভিনয় করে যাচ্ছি আমি। এই নাটকে আমার চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে। রীতিমতো তাদের ভালোবাসায় আমি সিক্ত।

বর্তমানে বেশ কয়েকটি নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন চুমকি। দেশের তিনটি চ্যানেলে তার অভিনীত ‘স্মৃতির আল্পনা’, ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’ এবং ‘এমিল ও তার গোয়েন্দা বাহিনী’ নাটকগুলো প্রচার হচ্ছে, যা ইতোমধ্যে বেশ প্রসংসা কুড়িয়েছে দর্শকদের।

নাটকগুলো প্রসঙ্গে চুমকি বলেন, ‘মূলত তিন ধরনের গল্পে নাটকগুলো। আর প্রত্যেকটিতে আমার চরিত্রগুলোও একেবারেই আলাদা। নাটকগুলোতে কাজ করে ভীষণ ভালো লেগেছে আমার।

টিভি নাটক এবং মঞ্চ ছাড়া দীর্ঘ এই অভিনয় ক্যারিয়ারে মাত্র একটি সিনেমায় কাজ করেছেন চুমকি। তার অভিনীত ও গিয়াসউদ্দিন সেলিম নির্মিত ‘পাপ পূণ্য’ ব্যাপক প্রশংসিত হয়েছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.