The news is by your side.

ভোজপুরি অভিনেত্রী মোনালিসার হটনেস!

0 102

 

মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে।

বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি।

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি।

সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

স্টুডিও পাড়া থেকেই নিজের শাড়ি লুক শেয়ার করে নিলেন মোনালিসা। এদিন হলুদ শাড়ি ও স্লিভলেস ব্লাউজে ছিলেন তিনি। খোলা চুলে নিয়েছিলেন গ্লসি মেকাপে। সাদা হাই হিলের পাশাপাশি পরেছিলেন ডার্ক লিপস্টিকও।

শুটিংয়ের ফাঁকেই ক্যামেরার সামনে শাড়ি লুকে দেখা দিয়েছিলেন মোনালিসা। খুব সম্ভবত খুব শীঘ্রই নতুন নতুন কোনো কাজ নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। অবশ্য সেকথা কয়েকদিন আগে ছবি শেয়ার করে জানিয়েছিলেন নিজেই।

 

Leave A Reply

Your email address will not be published.