The news is by your side.

বিয়ে করতে ভয় লাগে, সারাজীবন থাকতে হবে! নায়িকা ববি

0 128

 

নায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি।

ধারাবাহিকতায় ‘লাইফ ইজ বিউটিফুল’ শিরোনামের একটি চলচ্চিত্রের মহরত হয়ে গেল। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের ব্যস্ততা নিয়ে তিনি বলেন, ‘পাপ’, সিনেমাটির কাজ শেষ হয়ে গেছে। এখন মুক্তির অপেক্ষায়। অন্যদিকে ময়ূরাক্ষী সিনেমার কিছু কাজ বাকি আছে। নতুন চলচ্চিত্রের মধ্যে এবার তোরা মানুষ হ, আজকের এই সিনেমাসহ আরও বেশ কয়েটি সিনেমা শুরু করতে যাচ্ছি।’

নিজের বিয়ে নিয়ে তিনি বলেন, বিয়েটা অনেক ভয় লাগে আমার। মৃত্যুর পর যদি কোনো কিছু ভয় লাগে সেটা হচ্ছে বিয়ে। আরেকটা বিষয় হচ্ছে বাবার মতো কাউকে এখনও পাইনি, এজন্যই তো কনফিউজড আমি। আসলে জানি না, আমি বিষয়টা কীভাবে বলছি। কিন্তু বিয়ে হলে সারাজীবন থাকতে হবে।

এ ছাড়া তিনি আরও বলেন, অনেকেই বলছে সব নায়িকারা বিয়ে করছে আপনি কেন করছেন না? এর উত্তর যদি দেই তাহলে বলতে হচ্ছে খুব ভালো বন্ধু থাকতে পারে, মেন্টালি মিল থাকতে পারে।

ভয়টা লাগে ওখানেই যদি বিয়ে করে ওসব আবদার না মেটে আমার, তাহলে তো বিচ্ছেদে যেতে হয়। এসব দেখে আসলে আমার বিয়ের দিকে ইচ্ছা কম কাজ করে। এখন একটা সম্পর্কে আছি, ভালো বন্ধুত্ব আমাদের, মিল আছে অনেক। কিন্তু ওই যে আমার বাবার মতো ভালোবাসার মানুষটা এখনও পাইনি। আর যদি পেয়ে যাই তাহলে তো সবাই দাওয়াত পাবেন। ধুমধাম করে বিয়ে করব।

বর্তমান সময়ের ব্যস্ত সময় পার করছেন ববি। সম্প্রতি ‘পাপ’, সিনেমাটির কাজ শেষ করেছেন। এখন মুক্তির অপেক্ষায়। অন্যদিকে ময়ূরাক্ষী সিনেমার কিছু কাজ বাকি আছে। নতুন চলচ্চিত্রের মধ্যে এবার তোরা মানুষ হ, আজকের এই সিনেমাসহ আরও বেশ কয়েটি সিনেমা শুরু করতে যাচ্ছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.