The news is by your side.

ভেঙে গেল প্রভাস- অনুষ্কা ‘বাহুবলী’ জুটি!

0 102

অনুষ্কা শেট্টির সঙ্গে কি প্রেম করছেন প্রভাস? ইন্ডাস্ট্রির অন্দরে এই জল্পনা দীর্ঘ দিনের। পর্দার সামনে হোক বা পর্দার পিছনে, নজরে পড়ার মতো রসায়ন দুই দক্ষিণী তারকা প্রভাস ও অনুষ্কা শেট্টির।

২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে এক সঙ্গে কাজ করেছেন দুই তারকা। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়ির

দুই ছবিতে তাঁদের রসায়নে মজেছিল গোটা দেশ। তবে দিন কয়েক ধরে একে অপরকে নাকি এড়িয়ে চলছেন তাঁরা। কানাঘুষো, প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। এ বার এমন এক চাঞ্চল্যকর টুইট সামনে এসেছে, যাতে রীতিমতো ভেঙে পড়েছেন তাঁদের অনুরাগীরা।

চিত্রসমালোচক উমাইর সিন্ধু সম্প্রতি এক টুইটে লিখেছেন, ‘‘অনুষ্কা আর কখনওই প্রভাসের সঙ্গে কাজ করবে না। বিভিন্ন সময় প্রভাসের আচরণে আহত হয়েছেন অনুষ্কা। সেই কারণেই এমন সিদ্ধান্ত।’’

যদিও কী কারণে আঘাত পেয়েছেন অনুষ্কা, তা জানাননি ওই চিত্রসমালোচক। যদিও অনুষ্কা কিংবা প্রভাস কারও তরফে নিশ্চিত কোনও উত্তর মেলেনি। প্রশ্ন উঠছে ওই সমালোচকের টুইট নিয়ে, এর আগে সলমন খান ও ক্যাটরিনা কাইফকে নিয়েও এমন চাঞ্চল্যকর টুইট করেছিলেন এই চিত্র সমালোচক।

অন্য দিকে শোনা যাচ্ছে, অনুষ্কা শেট্টির সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.