The news is by your side.

বিশ্বের ধনী পর্ন তারকা জেনা জেমসন,  টেরা প্যাট্রিক, জেসি জেন

0 544

নীল ছবির জগৎ কত বড়? কতই বা আয় পর্ন ছবির দুনিয়া থেকে? হিসাব বলছে, পর্ন শিল্পের আয়ের পরিমাণ বিপুল। ইদানীং নীল ছবির তারকারা কেবল অভিনয় করেই টাকা উপার্জন করছেন না, অনেকে বিভিন্ন ধরনের ব্যবসাও শুরু করেছেন। তাঁদের নামেই বাজারে রমরমিয়ে চলছে বড়দের পুতুল ও বই। বিশ্বের ধনী পর্ন তারকাদের চিনে নিন।

জেনা জেমসন

পর্ন ছবির দুনিয়ায় পরিচিত মুখ জেনা জেমসন। কেবল নীল ছবিতে অভিনয় করেই নয়, এখন তিনি ব্যবসা করেও বেশ ভাল আয় করছেন। এ ছাড়া সমাজমাধ্যম থেকেও মোটা অঙ্কের আয় হয় তাঁর। জেনার মোট সম্পত্তির পরিমাণ ৩ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪৮ কোটি টাকা)।

টেরা প্যাট্রিক

টেরা ১৯৯৯ সালে পর্ন ছবিতে অভিনয় শুরু করেন। বড়দের ছবিতে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশনে মুখ দেখানোর জন্যেও মোটা অঙ্কের পারিশ্রমিক নেন। ২০০৮ সালের পর তিনি পর্ন ছবির দুনিয়া থেকে বেরিয়ে আসেন। কিন্তু তাঁর ওয়েবসাইট, প্রযোজনা সংস্থা এবং অন্যান্য ব্যবসায়িক উদ্যোগগুলি পরিচালনা করে এখনও তিনি মোটা অঙ্ক আয় করেন। জেনার মোট সম্পত্তির পরিমাণ ১.৫ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১২৩ কোটি টাকা)।

জেসি জেন

এই তারকা ​​প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য অসংখ্য পুরস্কার পেয়েছেন। জেসি এক জন বিখ্যাত পেন্টহাউস মডেলও। যৌনতা উপভোগ করার বিভিন্ন সামগ্রী বিক্রির জন্য তাঁর নিজস্ব ব্র্যান্ড রয়েছে। জেসির সম্পত্তির পরিমাণ ৯০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় ৭৩ কোটি টাকা)।

 

Leave A Reply

Your email address will not be published.