The news is by your side.

ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না এলে,  পাকিস্তানও বিশ্বকাপ খেলতে ভারতে দল পাঠাবে না

0 82

আইসিসির প্রতিনিধির সঙ্গে ওই বৈঠকে পিসিবির চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়ে দিয়েছেন, ভারতে বিশ্বকাপ খেলতে যাওয়ার বিষয়ে তারা পাকিস্তান সরকারের নির্দেশনা মতো কাজ করবেন।

মঙ্গলবার দুই দিনের সফরে পাকিস্তান গেছেন আইসিসির দুই শীর্ষ কর্মকর্তা। লাহোরে তাদের অভ্যর্থনা জানান পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি। তাদের সঙ্গে বৈঠকে নাজাম শেঠি জোর দিয়েই বলেন, ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না এলে তারাও বিশ্বকাপ খেলতে ভারতে দল পাঠাবে না।

আইসিসির দুই কর্মকর্তার সঙ্গে আইসিসি ও এসিসির (এশিয়ান ক্রিকেট কাউন্সিল) লভ্যাংশ ভাগাভাগির মডেল নিয়েও আলোচনা করেছেন পিসিবির চেয়ারম্যান । ওই সভায় পাকিস্তানের রেভিনিউ প্রাপ্তির বিষয়ে একমত হতে পারেনি আইসিসি ও পিসিবি। বুধবার পাকিস্তান ছাড়ার আগে দুই পক্ষের আরও এক দফা বৈঠকে বসার কথা রয়েছে।

সংবাদ মাধ্যম পিটিআই-কে অভ্যন্তরীণ একটি সূত্র জানিয়েছে, আইসিসি ও বিসিসিআই এশিয়া কাপের ভেন্যু ও মডেল নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তের আগে পিসিবির থেকে ভারতে বিশ্বকাপে খেলতে যাওয়ার বিষয়ে লিখিত নিশ্চয়তা চায়।

আইসিসি ও বিসিসিআই ধারণা করছে, একবার এশিয়া কাপ হাইব্রিড মডেলে নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিত হয়ে গেলে পাকিস্তান তাদের বিশ্বকাপ ম্যাচও নিরপেক্ষ ভেন্যুতে চেয়ে বেঁকে বসতে পারে। এসিসির অনানুষ্ঠানিক সভায় এসিসির প্রেসিডেন্ট জয় শাহ ওই শঙ্কার কারণেই এশিয়া কাপের ভেন্যু ও মডেলে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দেননি।

Leave A Reply

Your email address will not be published.