The news is by your side.

প্রভাস ও কৃতির ‘আদিপুরুষ’: মুক্তির আগেই ১৫০ কোটি টাকা আয়

0 77

দীর্ঘদিন ধরেই বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও কৃতি শ্যাননের ‘আদিপুরুষ’। অবশেষ ১৬ জুন পর্দায় আসছে ‘আদিপুরুষ’।

সমালোচনা-বির্তক যা-ই হোক, সিনেমাটির পোস্টার, ট্রেলার, গান প্রকাশ পেতেই তা লুফে নিচ্ছেন দর্শকরা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমাটির ‘রাম সিয়া রাম’ গানটিও দারুণ প্রশংসা পাচ্ছে নেটদুনিয়ায়।

মুক্তির আগেই প্রায় ১৫০ কোটি টাকা আয় করে ফেলেছে ‘আদিপুরুষ’। মুক্তির আগেই সিনেমাটির এমন সাফল্যে বক্স অফিস মাতানোর ইঙ্গিত বলেই মনে করছেন অনেকে।

আদিপুরুষের তেলেগু ভার্সনের স্বত্ব বিক্রি করেই ১৬০-১৭০ কোটি টাকা আয় করেছে প্রযোজনা সংস্থা। দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা এই স্বত্ব কিনেছে। যদিও এই বিষয়ে প্রযোজনা সংস্থার তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।

রামায়ণের অনুকরণে তৈরি ‘আদিপুরুষ’ ছবিতে রামচন্দ্রের চরিত্রে রয়েছেন প্রভাস। সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৃতিকে। এছাড়া ট্রেলারে মহাকাব্যিক যুদ্ধের ঝলক থেকে শুরু করে প্রভাসের গুরুগম্ভীর গলায় সংলাপ কিংবা হনুমানের লঙ্কাকাণ্ড সবই দর্শকের মন জয় করে নিয়েছে। যার ইতিবাচক প্রভাস বক্স অফিসেও পড়বে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

Leave A Reply

Your email address will not be published.