The news is by your side.

বাবা মহেশ ভাটের পরকীয়ায় সমর্থন আলিয়ার!

0 94

 

আলিয়া ভাট। পুরোনো এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিপাকে পড়েছেন এই অভিনেত্রী। ভিডিওতে বাবা মহেশ ভাটের পরকীয়ায় সমর্থন করে বক্তব্য দিয়েছিলেন তিনি। বিষয়টি সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। ইতোমধ্যেই ফের অন্তর্জালে তোলপাড় শুরু হয়েছে।

জানা যায়, ‘প্রথম স্ত্রীর সঙ্গে থাকাকালীন মহেশ ভাট প্রেমে পড়েছিলেন সোনি রাজদানের। ওই ঘরেই জন্ম আলিয়ার। মহেশ যদি সোনির সঙ্গে প্রেম না করতেন, আলিয়ার জন্ম হতো না। সে কথাটি মাথায় রেখেই এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘আমার বাবা আমার মায়ের প্রেমে পড়েছিলেন। তাদের মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। এতে আমি খারাপ কিছু দেখি না। কারণ, যা হয়, সে তো ভালোর জন্যই!’

তিনি আরও বলেন, ‘জীবন সম্পর্কে আমার তেমন একমাত্রিক বা সাদাকালো ধারণা নেই। জীবনে কখনও কখনও হিসাবের বাইরেও অনেক কিছু ঘটে। কিন্তু সবকিছু কারণেই ঘটে।’

তবে নেটিজেনদের প্রশ্ন বৈবাহিক সম্পর্কে তৈরি হওয়া বিশ্বাস কি তাহলে অমূলক? অভিনেত্রী নিজেও কি তার দাম্পত্যের মাঝখানে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে চান? আলিয়াকে এমন প্রশ্নই করে চলেছেন নেটিজেনরা।

অনেকের প্রশ্ন, ‘যদি রণবীর (কপূর) আপনার সঙ্গে এমন করেন, মানতে পারবেন তো?’ কেউ কেউ অবশ্য আলিয়ার পরিণত মনের প্রশংসাও করেছেন। তবে এ প্রসঙ্গে নতুন করে কোনো মন্তব্য করেননি আলিয়া ভাট।

Leave A Reply

Your email address will not be published.