The news is by your side.

বলেছিলেন রাজনীতিবিদ বিয়ে করবেন না, অবশেষে তাই করতে যাচ্ছেন পরিণীতি চোপড়া

0 87

যতদিন যাচ্ছে আপ নেতা রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে গুঞ্জন ততই চাউর হচ্ছে।

রোববার সকালেও মুম্বাই এয়ারপোর্ট থেকে রাঘবের সঙ্গে বের হতে দেখা যায় অভিনেত্রীকে। আর এসবের মধ্যেই পরিণীতির পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়ে গেছে।

যেখানে তিনি বলেছিলেন, আর যাই হোক রাজনীতিবিদ বিয়ে করতে চান না একেবারেই। সত্যিই কি রাজনীতিক বিয়ে করতে চান না নায়িকা?

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি সিনেমার প্রচারের সময় পরিণীতিকে নানা তারকাদের নাম নিয়ে প্রশ্ন করা হচ্ছিল তিনি তার জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন কিনা!

হলিউড অভিনেতা ব্র্যাড পিটের কথা উল্লেখ করার পর পরিণীতিকে র্যাপিড ফায়ার রাউন্ডের সময় রাজনীতিবিদদের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল।

যার উত্তরে তিনি বলেছিলেন, ‘সমস্যা হলো— আমি কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। অনেক ভালো বিকল্প আছে; কিন্তু আমি কখনো কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না।’ খবর দ্য হিন্দুস্তান টাইমসের।

এর পর তিনি জানিয়েছিলেন, তার আদর্শ পার্টনারের মধ্যে কোনো গুণগুলো থাকতেই হবে। পরিণীতির কথায়, ‘তাকে মজার হতে হবে এবং আমাকে অবশ্যই সম্মান করতে হবে। ভ্রমণের প্রতি ভালোবাসা থাকতে হবে, বিশেষ করে জলের প্রতি, সমুদ্র, ড্রাইভিং। আমি এমন পুরুষদের ভালোবাসি যারা তাদের জীবন নিজেরাই তৈরি করেছেন।’

রোববার মুম্বাই এয়ারপোর্টের বাইরে পরিণীতি এসেছিলেন অল ব্ল্যাক লুকে। এবং রাঘবকে বেইজ রঙের শার্ট এবং ডেনিমে দেখা গিয়েছিল। তারা একই গাড়িতে বিমানবন্দর ত্যাগ করেন।

আম আদমি পার্টির নেতা সঞ্জীব অরোরা এবং পাঞ্জাবি গায়ক ও অভিনেতা হার্ডি সান্ধু ইতোমধ্যে পরিণীতি ও রাঘবকে শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যে। তবে এ দুই ব্যক্তি নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

পরিণীতি ও রাঘব লন্ডন স্কুল অব ইকোনমিকসে একসঙ্গে পড়াশোনা করেছেন এবং দীর্ঘদিন ধরে তাদের বন্ধুত্ব। ইনস্টাগ্রামেও একে-অপরকে ফলো করেন তারা।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.