The news is by your side.

বলিউডের শীর্ষ জুটি কিয়ারা-সিদ্ধার্থ প্রেমে পড়েছিলেন কীভাবে ?

0 91

 

বলিউডের শীর্ষ জুটির কাতারে রাখা হয় কিয়ারা-সিদ্ধার্থ দম্পতিকে। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার বিয়ে হয়েছে এক বছর হয়ে গেছে। সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কের রসায়ন তুলে আনলেন কিয়ারা। শেরশাহ সিনেমায় সহশিল্পী হওয়ার সুবাদে দুজনই দুজনকে জানার সুযোগ পান। আবিষ্কার করেন গভীর সংযোগ। ক্রমে সিদ্ধার্থ হয়ে ওঠে তার আস্থার জায়গা।

কিয়ারা বলেন, ‘আমার কাছে সিদ্ধার্থ ছিল নিজের ঘরের মতো। তার সঙ্গে থাকার সময় মনে হতো ঘরেই আছি। সম্পর্কের বিচারে এটা যথেষ্ট। আমি এমন পরিবার থেকে এসেছি, যেখানে সবার জন্যই সবার বিপুল ভালোবাসা, স্নেহ ও মমতা। বাড়ির বাইরে গিয়ে কাউকে নিয়ে এমনটা বোধ করা ছিল গুরুত্বপূর্ণ। আমি ভালো করেই সেটা টের পেয়েছি।’

সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক চলা দিনগুলোয় বিশেষ কোনোদিন বা সময়ের কথা মনে পড়ে কিনা সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ব্যতিক্রম কিছুই ঘটেনি। তার কাছে সম্পর্কটা ছিল খুবই প্রাকৃতিক। পেশাগত ও ব্যক্তিগত জীবনকে ভারসাম্যপূর্ণ রাখার প্রতি গুরুত্ব দেন কিয়ারা। সেটা বজায় রেখেই কাজ করতে চান সামনের দিনগুলোয়।

২০২৩ সালের ফেব্রুয়ারিতে কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা রাজস্থানে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। চলতি ফেব্রুয়ারিতে এক বছর পূর্ণ হলো। সিদ্ধার্থ দিনটিকে স্মরণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে একটা হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন নামের সফরে শ্রেষ্ঠ অংশীদার হওয়ায় তোমাকে ধন্যবাদ।’

 

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন কিয়ারা। তাদের মধ্যে বড় বাজেটের প্যান-ইন্ডিয়ান চলচ্চিত্র গেম চেঞ্জারের নামও রয়েছে। এস শঙ্করের নির্মাণে সিনেমাটিতে তিনি রাম চরণের বিপরীতে রয়েছেন। এছাড়া ওয়াইআরএফ ইউনিভার্সেও কিয়ারা পা রাখতে যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে। ডন থ্রিতেও রয়েছে তার থাকার কথা। সব মিলিয়ে বছরটা কিয়ারার জন্য বড় প্রজেক্টে পরিপূর্ণ।

এদিকে দিশা পাটানি ও রাশি খান্নার সঙ্গে ‘যোদ্ধা’ সিনেমায় অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। পর্দায় শেষবার তাকে দেখা গেছে রোহিত শেঠির ওয়েব সিরিজে ইন্ডিয়ান পুলিশ ফোর্সের সদস্য হিসেবে। সেখানে তিনি শিল্পা শেঠি ও বিবেক ওবেরয়ের সঙ্গে ছিলেন পর্দায়। সিদ্ধার্থের সঙ্গে কথা চালিয়ে যাচ্ছেন বলিউডের পরিচালকরা, যাদের মধ্যে মেঘনা গুলজারও রয়েছেন। তার সিনেমায় সিদ্ধার্থ জাহ্নবি কাপুরের সঙ্গে জুটি গড়তে পারেন। সিদ্ধার্থ চরিত্র বাছাইয়ে যথেষ্ট বৈচিত্র্যের দিকে গুরুত্ব দেন। এবারো সেটাই প্রমাণ করতে যাচ্ছেন।

Leave A Reply

Your email address will not be published.