The news is by your side.

বয়স বাড়ছে , বাড়ছে মিমের আবেদন

0 138

 

 

বিনোদন ডেস্ক

বিদ্যা সিনহা মিম। ঠিক যেভাবে ক্যারিয়ার শুরু করেছিলেন, মেঘে মেঘে বেলা অনেকটা গড়ালেও একই রকম রয়েছেন এখনো।

শারীরিক সৌন্দর্য, ফিটনেস আর অসাধারণ অভিনয় দক্ষতায় বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনো শীর্ষস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন বিদ্যা সিনহা মিম।

রুপালি পর্দার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখছেন  সব সময়। মিম যে পোশাকই পরেন না কেন, সেখানেই তৈরি হয় নতুন আবেদন।

কখনো শাড়ি, কখনো ওয়েস্টার্ন আবার কখনোবা স্লিভলেস। খুব বেশি খোলামেলা পোশাকে মীমকে দেখা না গেলেও মিমের চোখের ভাষা, শরীরের ভাষা বারবার যেন ভক্তদের হৃদয়ে নাড়া দেয়।

মিম সবসময়ই স্বাস্থ্য সচেতন। নিজেকে আরো ফিট এবং আকর্ষণীয় করে তুলতে নিয়মিত জিম করছেন তিনি। বিভিন্ন সময় তার জিমে যাওয়ার ছবি সামাজিক মাধ্যমে হয়েছে আলোচিত, কুড়িয়েছে নেটিজেনদের প্রশংসা।

মিম জিম করেছেন ধানমন্ডির ‘ব্লেড ৬% ফিটনেস স্টুডিও’তে। এই সময়টায় নিজের ফিটনেসের আরো উন্নতি হয়েছে বলে জানান অভিনেত্রী।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও ট্রেইনার আশরাফুজ্জামানের ট্রেনিং তার শারীরিক গড়নকে নতুন মাত্রা দিয়েছে বলে অভিমত মিমের। আর সেই ভালোলাগা থেকে ফটোশুটের মাধ্যমে প্রতিষ্ঠানটির মডেলও হয়ে গেলেন এই নায়িকা!

মিম বলেন, ব্লেডের গত কয়েক মাসের ব্যায়াম আমাকে অনেক বদলে দিয়েছে। যাদের সঙ্গে দেখা হচ্ছ তারাই আমার ফিটনেসের প্রশংসা করছেন। সেই জায়গা থেকে আমার মনে হয়েছে যারা আমাকে পছন্দ করেন তারাও এই জিমে গিয়ে ফিটনেস ট্রেনিং করতে পারেন।

মিম আরো জানান, সপ্তাহে ৫দিন ভোরে ঘুম থেকে উঠেই ব্লেডের উদ্দেশ্যে বসুন্ধরা থেকে ছুটে যাচ্ছেন ধানমন্ডিতে। সেখানে ৭টা থেকে ৯টা পর্যন্ত টানা ঘাম ঝরাচ্ছেন। জিমের ট্রেনিং সেশনটা বেশ উপভোগ করছেন বলেও জানালেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.