The news is by your side.

 ‘ফিটনেস ফ্রিক’শিল্পা শেট্টি, ২ সন্তানের মা হয়েও শিল্পার স্লিম!

0 86

‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। নায়িকাকে দেখে তা কে বলবে! দুই সন্তানের মা শিল্পা!

শিল্পা যে শরীর সচেতন তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে তা প্রমাণ হয়ে যায়। বিভিন্ন সময়ে নানা ধরনের শরীরচর্চার ভিডিয়ো তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। নায়িকার ফিটনেস রুটিনের সঙ্গে কিছুটা হলেও পরিচিত তাঁর দর্শক। কিন্তু তাঁর রোজের খাদ্যাতালিকায় কী থাকে, তা নিয়ে তেমন আলোচনা হয় না। কিন্তু সে খোঁজও অবশেষে মিলেছে।

সারা দিনে কী কী খান শিল্পা শেট্টি?

শত ব্যস্ততা থাকলেও সকালের খাবার খেতে ভোলেন না তিনি। তিনি মনে করেন, যে সকালের খাবার অত্যন্ত গুরুত্পূর্ণ। সুস্থ-সচল থাকতে প্রাতরাশ এড়িয়ে চলা ঠিক হবে না। অভিনেত্রীর রোজের জলখাবারে থাকে এক বাটি আপেল, আম এবং কাঠবাদামের দুধ। সঙ্গে দুটি সেদ্ধ ডিম।

কিংবা স্ক্র্যাম্বেল্ড এগ। রোগা হতে উপোস করে থাকায় বিশ্বাস করেন না তিনি। তাই সকালের জলখাবার খাওয়ার একটি নির্দিষ্ট সময় পর তিনি খান এক গ্লাস নারকেলের দুধ। যাঁরা ‘ল্যাকটোজ ইনটলারেন্ট’, দুধের বিকল্প হিসাবে খেতে পারেন নারকেলের দুধ। ওজন নিয়ন্ত্রণে রাখতে চিনি একেবারের খান না শিল্পা। তাই বলে জীবন থেকে মিষ্টি বাদ দেন নি। চিনির বিকল্প হিসাবে খান মধু, গুড়, কিশমিশ।

শ্যুটিং থাকলেও সন্ধে ৭.৩০ টার মধ্যে রাতের খাবার খেয়ে নেন শিল্পা। পার্টি থাকলেও এই নিয়মের অন্যথা হয় না তাঁর। শিল্পা এমনিতেই স্বল্পাহারী। রাতের খাবারে থাকে একটি চাপাটি, এক বাটি ডাল এবং সব্জি।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.