The news is by your side.

প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয় : কোয়েল মল্লিক

0 119

কোয়েল মল্লিক ভারতীয় বাংলা চলচ্চিত্রের মূল ধারার অন্যতম একজন নায়িকা। অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা। প্রথম ছবি থেকেই দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। বহু জনপ্রিয় বাংলা ছবিতে তার অভিনয়ের পারদর্শীতা তাকে ভারত বিখ্যাত করেছেন।

প্রতি রাতেই টালিপাড়ার সুন্দরীদের ‘পোশাক’ খুলতে হয় এমন বিস্ফোরক এই মন্তব্য করে টালিগঞ্জে আলোড়ন ফেলে দিলেন রঞ্জিত-কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিক৷সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্ফোরণ ঘটান তিনি।  তার এই মন্তব্যের পরেই রীতিমতো হইচই পড়েছে টালি জগতে।

টলিউডও এখন প্রাপ্তবয়স্কদের জায়গা। খোলামেলা অভিনয় করলেও টলিউডের কেউ খোলামেলা কথা-বার্তা বলেন না। কিন্তু এমন মন্তব্য যদি আসে রঞ্জিত মল্লিকের কন্যার মুখে তাহলে অবাকই হতে হয়।

সাংবাদিকদের সব প্রশ্নের উত্তরের সঙ্গে স্বস্তিকার বিষয়টি নিয়েও প্রশ্ন করা হয় কোয়েলকে। স্বস্তিকর সঙ্গে সমস্যা ছিল, বর্তমানে সেটা মিটে গিয়েছে বলে জানান তিনি। ভবিষ্যতে ভাল অফার পেলে তিনি অবশ্যই স্বস্তিকার সঙ্গে অভিনয় করবেন বলেও স্পষ্ট জানিয়েছেন টলি পাড়ার ওই প্রথম সারির অভিনেত্রী।

পাশাপাশি জানান, স্বস্তিকা অনেক সাহসী অভিনেত্রী। তবে, স্বস্তিকার মত অতটা সাহসী তিনি এখনও হয়ে উঠতে পারেননি বলেও জানান কোয়েল ।

Leave A Reply

Your email address will not be published.