The news is by your side.

পেলের শারীরিক অবস্থা স্থিতিশীল, রাখা হয়েছে নিবিড় পর্যবেক্ষণে

0 126

পেলের শেষ ২৪ ঘন্টায় শারীরিক অবস্থার অবনতি হয়নি। একটি বিবৃতিতে এমনই জানিয়েছে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের চিকিৎসকরা। যাদের চিকিৎসাধীন ফুটবল সম্রাট।শ্বাসনালিতে সংক্রমণ হয়েছে পেলের। কিন্তু শেষ ২৪ ঘন্টায় শারীরিক অবস্থা একইরকম আছে।
শনিবার রাতে আচমকাই জানা গিয়েছিল, এন্ড অফ লাইফ কেয়ারে রাখা হয়েছে পেলেকে। কিন্তু সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি চিকিৎসকরা। এদিন পেলের সুস্থতার কামনায় কিলিয়ান এমবাপে, হ্যারি কেনরাও।
শনিবার ফরাসি তারকা টুইট করে লেখেন, ‘রাজার জন্য সবাই প্রার্থনা। করো।’ সেনেগালের বিরুদ্ধে প্রি-কোয়ার্টারের লড়াইয়ে নামার আগে সাংবাদিক সম্মেলনে কিংবদন্তির সুস্থতা কামনা করেন ইংল্যান্ডের অধিনায়ক।
হ্যারি কেন বলেন, ‘আমরা তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের শুভকামনা পাঠাচ্ছি। উনি আমাদের সকলের অনুপ্রেরণা। অসামান্য ফুটবলার এবং অসাধারণ মানুষ। ওনার দ্রুত সুস্থতা কামনা করি।’
ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। কোনও কিছুতেই তিনি সাড়া দিচ্ছেন না। শরীরে কেমোথেরাপিও আর কাজ করছে না। চিকিৎসকরা কেমো বন্ধ করে দিয়েছেন। কিংবদন্তি ফুটবলারকে সুস্থ করে তোলার জন্য আর কোনও চিকিৎসাও অবশিষ্ট নেই বলে জানা গিয়েছিল।
ব্রাজিলের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ৮২ বছরের পেলেকে বর্তমানে প্যালিয়েটিভ কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.