The news is by your side.

পরকীয়ার জন্য ধরা পড়ে  স্ত্রী ঐন্দ্রিলার  কাছে ক্ষমা চাইলেন অঙ্কুশ!

0 118

অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। সম্পর্কের সূচনা এখন নয়। অনেক আগেই এক যুগ পার হয়েছে তাদের সম্পর্কের। দীর্ঘদিনের এই সম্পর্কে নানা চড়াই-উতরাই দেখেছেন তারা।

অঙ্গুশ ঐন্দ্রিলার সঙ্গে প্রেমের সম্পর্কে থাকা অবস্থায় নাকি একাধিকবার বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সে কথা এ অভিনেতা নিজেই জানিয়েছিলেন এর আগে।

এ অভিনেতাকে সহকর্মী কিংবা ভক্তরা মজার মানুষ হিসেবে জানেন। একবার একটি অ্যাওয়ার্ড শোয়ে প্রেমিকা ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। সেখানে অভিনেত্রীর উদ্দেশে বলেন, ‘যাই করি জীবনে তুমি ছিলে, আছো এবং থাকবে। মাঝে মধ্যে পা পিছলে যায়।’

অঙ্কুশ আরও বলেছিলেন, ‘সরল তো আমি, তাই এসে ক্ষমা চেয়ে নেব। তুমি ক্ষমা করে দিয়ো। দু-একবার ধরা পড়েছি।’ তারকার এ বক্তব্য সত্য নাকি, সেটা নিয়ে এখন প্রশ্ন থেকে যায়। কোথায় এবং কীভাবে ধরা পড়েছিলেন তিনি? অভিনেতার ভাষ্যমতে, ‘তুমি তখন আমার পুরনো ফোন দেখেছিলে। আমায় ক্ষমা করে দাও, প্লিজ।’

গুঞ্জন রয়েছে কয়েক বছর আগে নাকি টালি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম শ্রেণির অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কুশ। যদিও সেই সস্পর্ক বেশি দিন টিকেনি। বর্তমানে সেই অভিনেত্রীও অন্যজনের সঙ্গে ‍সুখে সংসার করছেন। আর অঙ্কুশও ভালো আছেন ঐন্দ্রিলার সঙ্গে।

 

Leave A Reply

Your email address will not be published.