The news is by your side.

পঞ্চগড়ে ‘কাদিয়ানিদের ওপর হামলার মাস্টার মাইন্ড শিবিরের সভাপতি’

0 101

 

পঞ্চগড়ে কাদিয়ানি সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতির সপ্তম দিনে পরিস্থিতি স্বাভাবিক। ইতোমধ্যে এ ঘটনায় ছাত্রশিবিরের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (৮ মার্চ) বিকেলে তাকে পঞ্চগড় জেলা শহর থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার কুমারটোল গ্রামের ফজলুল হকের ছেলে মো. নাসিরউদ্দিন (৩০)। তিনি তেঁতুলিয়া উপজেলা ছাত্রশিবিরের সভাপতি।

পুলিশ জানান, গত শুক্রবার (৩ মার্চ) বিক্ষোভ-সংঘর্ষের ঘটনার উসকানিদাতা ও মাস্টার মাইন্ড মো. নাসিরউদ্দিন। ইতোমধ্যে ওই সংঘর্ষের বিভিন্ন ঘটনায় ১৩টি মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে পুলিশ, র‌্যাব, বিজিবির যৌথ অভিযানে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ১৬৫ জন। এ ঘটনায় আরও মামলা হবে।

পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে পুলিশের পাশাপাশি র‌্যাব নিয়োজিত রয়েছে। বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার করা হয়েছে। অযথা কাউকে হয়রানি করা হচ্ছে না। বিক্ষোভ-ভাঙচুরে যারা জড়িত ছিল, তাদেরকেই গ্রেপ্তার করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.