The news is by your side.

নুসরাতের জীবনে তৃতীয় পুরুষ? বুকে কার নাম লিখলেন!

0 113

 

নুসরাত জাহান।  সোশ্যাল মিডিয়া পোস্ট এখন রীতিমতো আলোচনার বিষয়বস্তু সকলের কাছে।  সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন ধরনের ছবি বারবার সৃষ্টি করে বিতর্কের। কখনো কখনো সেই ছবিগুলির জন্য তাকে পড়তে হয় সমালোচনার মুখে। এবার এই টলিউড সুন্দরী ফের একবার তার ছবির জন্য সম্মুখীন হয়েছেন হাজারো প্রশ্নের।

বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্রপ টপ আর নীল জিন্স পরিহিত একটি ছবি পোস্ট করেছিলেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতে তার ভক্তরা উচ্ছ্বসিত।

উচ্ছ্বসিত হওয়ার অবশ্য কারণও রয়েছে। এই ছবিটিতে নুসরাতকে অত্যন্ত মোহময়ী ও সুন্দরী লাগছে। কিন্তু এই ছবি নিয়েই সৃষ্টি হয়েছে বিতর্কের। ছবিটিতে নুসরাতের বুকে দেখা যাচ্ছে একটি ট্যাটু। এখন সবার প্রশ্ন নুসরাত তার বুকের উপর কার নাম খোদাই করেছেন?

টলিউডের এই দাপুটে অভিনেত্রীর বিতর্ক ক্যারিয়ারের প্রথম থেকেই। ক্যারিয়ারের মধ্য গগনে তিনি বিয়ে করেন বিখ্যাত ব্যবসায়ী নিখিল জৈনকে। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি।

এরপর তিনি টলিউডের অভিনেতা যশ দাশগুপ্তের সাথে থাকতে শুরু করেন। এরপরই নুসরাত জন্ম দেন তার প্রথম সন্তানের। এই শিশুটির বাবা কে তা নিয়েও শুরু হয়েছিল জল ঘোলা।

তবে সেই সব বিতর্ককে পিছনে ফেলে নুসরাত এগিয়ে গিয়েছেন তার লক্ষ্যে। টলিউডের সীমানা পার করে তিনি এখন কাজ করছেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। হিন্দিতে তার অভিনীত ছবি

‘ইয়ারিয়া ২’ মুক্তি পেতে চলেছে। সেখানেই কি অভিনেত্রী জড়িয়েছেন নতুন কোন সম্পর্কে? নতুন প্রেমিকের নাম কি বুকে খোদাই করেছেন নুসরাত? এই নিয়ে শুরু হয়েছে জোড় চর্চা। তবে অনেকে মনে করছেন তিনি বুকে তার স্বামী যশ দাশগুপ্তের নাম লিখেছেন। আবার অনেকের মতে এটি তার সন্তান ইশানের নামের ট্যাটু।

তবে আপনাদের জানিয়ে রাখি, নুসরাত তার বুকের ট্যাটুতে কারোর নাম লেখেননি। তার বুকের ট্যাটুতে লেখা রয়েছে Victory। যার বাংলা অর্থ জয়। এর আগেও নুসরাতের এই ট্যাটুটি অনেকের মনে প্রশ্ন জাগিয়ে ছিল।

Leave A Reply

Your email address will not be published.