The news is by your side.

নগরীর ছিনতাই করা  জিনিস যায় ‘বিসমিল্লাহ সার্ভিসিংয়ে’

0 91

 

বাস, প্রাইভেট কার ও সিএনজির যাত্রীদের কাছ থেকে ছোঁ মেরে মোবাইল ফোন, ব্যাগসহ মূল্যবান মালামাল কেড়ে নেয়। সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের নেতৃত্ব দেয় মিজান, জয়-বাবু ও শরীফ। এরপর সেই মালামাল বিক্রি করে উত্তরখান থানাধীন দোবাদিয়া সাইনবোর্ড বিসমিল্লাহ মোবাইল সার্ভিসিং নামক দোকানে। সেখানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে ছোঁ মারা পার্টির ১৬ সদস্যকে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের কোতোয়ালি জোনাল টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মোবাইল ও ল্যাপটপ।

শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, গতকাল ৩ ফেব্রুয়ারি রাতে রাজধানী ঢাকার উত্তরখান থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মো. মিজান (৩৮), আমিরুল ইসলাম বাবু, শরিফ হোসেন (২৩), হৃদয় (২১), মো. রাজ (২০), মো. সুমন (৩২), সোহেল বাবু (২৬), হৃদয় (২২), মনিরুজ্জামান (৪০), মো. নাজমুল (২৬), মো. মনির (৪০), মো. ইমরান (২০), মো. ফারুক (২৮), আশরাফুল ইসলাম সজিব (৩১), মো. আরিফ (১৪) ও হাসান (২০)।

আসামিরা জানায়, তারা পরস্পরের যোগসাজশে ঢাকা মহানগরীর মহাখালী, আমতলী, কাকলী, বনানী, ঢাকা গেইট, খিলক্ষেত, বিমানবন্দর, উত্তরা, জসীমউদদীন, আব্দুল্লাহপুর এবং টঙ্গী বাসস্ট্যান্ড এলাকায় ছিনতাই করে। ছোঁ মারা পার্টির দলের নেতা মিজান, জয়-বাবু ও শরীফের নেতৃত্বে তারা বাস, প্রাইভেট কার ও সিএনজির যাত্রীদের কাছে থেকে থাবা ও ছোঁ মেরে মোবাইল ফোন, ব্যাগ, গলার চেইনসহ মূল্যবান মালামাল কেড়ে নেয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উত্তরখান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবিপ্রধান।

 

Leave A Reply

Your email address will not be published.