The news is by your side.

নিরাপত্তার মধ্যেই সালমানের বাড়িতে আবারও হত্যা পরিকল্পনাকারী!

0 18

১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ দুষ্কৃতিকারীরা সালমানের বাড়ির দিকে তাক করে চার রাউন্ড গুলি ছোঁড়েন। গুলি লাগে সালমানের জানালা বরাবর। এর পর থেকে কড়া নিরাপত্তার চাদর বিছিয়ে দেন মুম্বাই পুলিশ। তবে আবার এসেছিল বিষ্ণোই গ্যাংয়ের সদস্য।

বৃহস্পতিবার  রাতে বলিউড ভাইজানের বাড়ির সামনে ঘটে অদ্ভুত কাণ্ড। অভিনেতার বাড়ির সামনে অ্যাপ ক্যাবে করে হাজির হন লরেন্স বিষ্ণোই!

এর আগে গুলিবর্ষণ করেন বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার হয়েছেন। কিন্তু এর মাঝেই ঘটে গেল আরেক কাণ্ড। অভিনেতার বাড়ির বাইরে অ্যাপ ক্যাবে করে এলেন লরেন্স বিষ্ণোই! এক ক্যাবচালক সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে খোঁজ করতে শুরু করেন লরেন্সের।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে সালমানের ফ্ল্যাটের সামনে এসে দাঁড়ায় একটি ক্যাব। গাড়ি থেকে নেমে ওই চালক খোঁজ করতে শুরু করেন লরেন্সের। কোথায় থাকেন, তা নিয়ে গেটে দাঁড়ানো নিরাপত্তারক্ষীকে জিজ্ঞেস করেন ওই চালক।

তিনি নিরাপত্তাকর্মীকে জানান, লরেন্সকে তুলতে সেখানে এসেছেন। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্তারা লরেন্সের নাম শুনেই ক্যাবচালককে হেফাজতে নেন। তার পর তাকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

যদিও তদন্তে পুলিশ জানতে পারে যে, ওই চালক জানতেনই না তিনি কোন ঠিকানায় এসেছেন। এটাও জানতেন না যে, লরেন্স এক জন গ্যাংস্টার। কেউ এক জন এই নামে ক্যাব বুক করেছিলেন। ঠিকানা দেয়া হয়েছিল গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ক্যাবটি যিনি বুক করেন তিনি আসলে উত্তরপ্রদেশের বাসিন্দা। ২১ বছর বয়সি যুবক। নাম রোহিত ত্যাগী। খোঁজ পেতেই পুলিশের একটি দল গাজিয়াবাদ পৌঁছে রোহিতকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে আদালতে হাজির করানো হয়েছে। শুক্রবার তাকে দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যদিও রোহিতের দাবি, পুরোটাই নাকি করেছেন মজার ছলে। অন্য কোনও উদ্দেশ্য ছিল না।

বর্তমানে দুবাই রয়েছেন সালমান। একটি অনুষ্ঠানে অংশ নিতেই দেশ ছেড়েছেন সবার প্রিয় অভিনেতা।

 

Leave A Reply

Your email address will not be published.