The news is by your side.

নিকের সঙ্গে আমি প্রেমের সম্পর্কে ছিলাম:  অলিভিয়া

অলিভিয়াকে বিয়ে করার কথা ছিল নিকের, শেষ পর্যন্ত বিয়ে করলেন প্রিয়াঙ্কা চোপড়াকে

0 116

 

মার্কিন গায়ক নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। চলতি বছর এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে কন্যা মালতি। তবে প্রিয়াঙ্কার আগে আরও কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন নিক। তাদের মধ্যে অন্যতম হলেন ‘মিস ইউনিভার্স ইউএসএ’ বিজয়ী অলিভিয়া কালপো।

নিক-অলিভিয়া ২০১৩-২০১৫ সাল পর্যন্ত প্রেমের সম্পর্কে ছিলেন বলে জানা গেছে। এমনকি তাদের বিয়ের পরিকল্পনাও ছিল। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের ইতি টানেন মার্কিন এই গায়ক। সম্প্রতি একটি টিভি রিয়েলিটি শোতে এই বিষয়ে মুখ খোলেন নিকের প্রাক্তন এই প্রেমিকা।

সম্পর্কের বিষয়টি স্বীকার করে অলিভিয়া জানান, নিকের সঙ্গে আমি প্রেমের সম্পর্কে ছিলাম। আর আমাদের সম্পর্কের অভিজ্ঞতাও অনেক ভালো ছিল। সম্পর্কের জেরে তার সঙ্গে আমি লস অ্যাঞ্জেলেসেও চলে যাই। ওই সময়ে আমার কোনো পরিচয় ছিল না, ছিল না কোনো টাকা-পয়সা। তবুও আমি তার প্রেমে পড়েছিলাম।

বিয়ে প্রসঙ্গে তিনি জানান, নিককে বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। সম্পর্কে ইতি টানায় অনেক নেতিবাচক প্রভাব পড়েছিল অলিভিয়ার ওপর।

অভিনেত্রী জানান, আমার সব পরিচয় বলতে তখন নিকই ছিল। আমি মনে করেছিলাম, আমরা বিয়ে করতে যাচ্ছি। সেটা আর হয়নি। ওই সময়ে রাতের পর রাত কেটেছে আমার এই ভেবে যে, কীভাবে বাড়ির ভাড়া পরিশোধ করব। এমনকি মুদির দোকানের বিল পরিশোধ করার মতো কোনো টাকা ছিল না আমার। তবে নিকের সঙ্গে বিচ্ছেদের পর ওই সময়ে আমি অনেক কিছুই শিখেছি। যা আমাকে এটা শিখিয়েছে যে কখনই হাল ছাড়া যাবে না।

Leave A Reply

Your email address will not be published.