The news is by your side.

নারী সাফ চ্যাম্পিয়নশিপ: ২-০ গোলে এগিয়ে বাংলাদেশ

0 163

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে শিরোপা স্বপ্নে স্বাগতিক নেপালের বিপক্ষে লড়াই করছে বাংলাদেশ। বিকাল সোয়া ৫টায় শুরু হওয়া খেলাটিতে ১৪তম মিনিটেই গোল করে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা। ৪১ মিনিটে করে দ্বিতীয় গোল।

মাঠের অবস্থা ছিল খুবই খারাপ। বৃষ্টিতে কাদা জমে গেছে। কাঠমাণ্ডুর দশরথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম মিনিটেই আক্রমণে যায় বাংলাদেশ। বক্সের বাইরে থেকে মারিয়া মান্ডার দুর্দান্ত শট ফেরান নেপালের গোলকিপার।

নেপালও আক্রমণাত্মক ফুটবল শুরু করে।

আক্রমণ-পাল্টা আক্রমণে শুরু থেকেই জমে ওঠে ম্যাচ। ১০ম মিনিটে চোটের কারণে সিরাত জাহান স্বপ্নাকে উঠিয়ে শামসুন্নাহার জুনিয়রকে নামানো হয়। এর তিন মিনিট পরেই দুর্দান্ত গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন শামসুন্নাহার জুনিয়র। স্বপ্নের মতো শুরু।

৪১তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে বল পেয়ে যান অধিনায়ক সাবিনা। তার পাস থেকে গোল পোস্টের সামনে ফাঁকায় দাঁড়ানো কৃষ্ণা রানী সরকার বল পেয়ে যান এবং খুব সহজেই নেপালের গোলরক্ষককে পরাস্ত করে দারুণ এক প্লেসিং শটে গোল করেন তিনি।

নারী সাফের ষষ্ঠ আসরে দ্বিতীয়বার ফাইনাল খেলছে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে শিলিগুড়ি সাফের ফাইনালে ভারতের কাছে হারতে হয় ৩-১ ব্যবধানে। আজ শিরোপা জয়ের চোয়ালবদ্ধ প্রতিজ্ঞা নিয়েই মাঠে নেমেছেন সাবিনা খাতুনেরা। শিরোপা নিয়েই তারা দেশে ফিরতে চান।

Leave A Reply

Your email address will not be published.