The news is by your side.

‘ওপারে ভালো থেকো প্রিয়’ জন্মদিনে সালমানকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস

0 153

 

বাংলা চলচ্চিত্রের লক্ষ-কোটি ভক্তের স্বপ্নের নায়ক সালমান শাহ। মৃত্যুর দুই যুগ পরেও তার আকাশচুম্বী জনপ্রিয়তা। মাত্র চার বছর চলচ্চিত্রে কাজ করে সাফল্য অর্জন। স্বল্পদৈর্ঘ্য ক্যারিয়ার এখনও পূর্ণদৈর্ঘ্য হয়ে আছে রূপালি ভুবনে। আজ ১৯ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের এই অমর নায়কের ৫১তম জন্মদিন।

ফেসবুকে সালমান শাহকে নিয়ে বিভিন্নভাবে আবেগ প্রকাশ করছেন তার ভক্ত ও শোবিজ অঙ্গনের তারকারা। জানাচ্ছেন শ্রদ্ধা ও ভালোবাসা।

সালমান শাহের জন্ম ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটের দাড়িয়াপাড়ায়। বাবার নাম কমরউদ্দিন চৌধুরী। মায়ের নাম নীলা চৌধুরী।

মাত্র চার বছরের ক্যারিয়ারে ২৭টি সিনেমায় অভিনয় করেছেন সালমান শাহ। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘অন্তরে অন্তরে’, ‘সুজন সখী’, ‘স্বপ্নের নায়ক’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘চাওয়া থেকে পাওয়া পাওয়া’, ‘জীবন সংসার’, ‘প্রেম প্রিয়াসী’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘মায়ের অধিকার’, ‘এই ঘর এই সংসার’, ‘তোমাকে চাই’, ‘আনন্দ অশ্রু’, ‘বুকের ভেতর আগুন’ ইত্যাদি।

সালমান শাহের সঙ্গে চিত্রনায়িকা শাবনূরের জুটি ছিল সবচেয়ে জনপ্রিয়। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে সেরা জুটিও বলেন ভক্তরা। এই জুটির প্রতিটি ছবিই সুপারহিট। তাদের পর্দার রসায়ন ছিল নজরকাড়া। বাস্তব জীবনের রসায়ন নিয়েও তুমুল আলোচনা হতো। সালমান শাহের সঙ্গে শাবনূরের সে সময়কার সম্পর্ক নিয়ে এখনো কম-বেশি চর্চা হয়।

সালমান শাহের জন্মদিনে শাবনূর তার ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন, ‘অমর নায়ক সালমানের জন্মদিন, ওপারে ভালো থেকো প্রিয়, তোমার শূন্যতা ঢালিউড প্রতিনিয়ত টের পাচ্ছে’ তুমি ছিলে যুগের থেকেও এগিয়ে!

Leave A Reply

Your email address will not be published.