The news is by your side.

নাভিস্থল উন্মুক্ত , বউ সেজে হাজির পূজা ব্যানার্জী

0 124

বউ সেজে হাজির পূজা ব্যানার্জী, নাভিস্থল উন্মুক্ত করে ঘুম ওড়ালেন নেটিজেনদের। আবারো লাল পোশাকে নেটদুনিয়ায় ধরা দিয়ে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন পূজা ব্যানার্জি।

এবারে ওয়েস্টার্ন লুকে নয়, বঙ্গনারী বেশে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। শুধু পুরুষ বলা ভুল হবে মহিলা নেটিজেনরাও অভিনেত্রীর এই সৌন্দর্যে পাগল।

অভিনয় জগতে বেশ ভালই জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রীর। তবে অভিনয় থেকে দূরে সরে সংসার জীবন নিয়ে ব্যস্ত পূজা। তবে বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

আর এইসবেরই মাঝে তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই পারদ চড়াচ্ছেন। সেরকমই আবারো বঙ্গনারী সেজে নেটদুনিয়ায় পারদ চড়ালেন পূজা। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় লাল টুকটুকে শাড়ি পড়ে টুকটুকে বউ সেজে ধরা দিয়েছেন পূজা।

শাড়িটিতে ছোট ছোট প্লিট করে বেশ ভালোভাবেই ক্যারি করেছেন অভিনেত্রী। তবে প্লিটগুলো ছোট ছোট করায় স্পষ্ট হয়েছে অভিনেত্রীর নাভিস্থল। বলা যায় লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

তার সাথে ম্যাচিং লাল রঙের ছোটো হাতা ব্লাউজও পড়েছেন। যার ফলে অভিনেত্রীকে স্লিম লাগছে। তার পাশাপাশি মাথা ভর্তি রয়েছে লাল সিঁদুর। যা অভিনেত্রীর গ্ল্যামারাসকে আরো উজ্জ্বল করে তুলেছে।

সাথে হাতে পড়েছেন শাঁখা-পলা। সাথে লাল চুড়ি, হাতে মেহেন্দি, আঙুলে পড়েছেন আংটি, খোলা চুল এবং মানানসই মেকাপে ধরা দিয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। বলা যায় সব মিলিয়ে ভীষণ সুন্দরী লাগছে অভিনেত্রী পূজা ব্যানার্জি-কে।

 

Leave A Reply

Your email address will not be published.